Home / স্থানীয় খবর / বিশালপুর / শেরপুরে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে বাধা, ক্যামেরা ভাংচুরের অভিযোগ

শেরপুরে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে বাধা, ক্যামেরা ভাংচুরের অভিযোগ

শেরপুর নিউজ ২৪ ডট নেট: বগুড়ার শেরপুরে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে বাধা, ক্যামেরা ভাংচুর ও প্রাণনাশের হুমকি দেয়ার অভিযোগ উঠেছে। এ বিষয়ে মঙ্গলবার শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন এশিয়ান টিভির শেরপুর উপজেলা প্রতিনিধি মো. মোত্তালিব সরকার (ডায়েরী নং ৭৪৫)।
এতে অভিযোগ করা হয়, শেরপুর উপজেলার বিশালপুর ইউনিয়নের রানীরহাট বাজারের একটি ঔষধের দোকানে মঙ্গলবার দুপুরে পেশাগত দায়িত্ব পালনের জন্য যান তারা। এসময় উত্তরবঙ্গ সাংবাদিক সংস্থার সভাপতি ও একুশে সংবাদ পত্রিকার বগুড়া জেলা প্রতিনিধি তাজলু ইসলাম, যুগ্ম সম্পাদক ও এশিয়ান টিভির উপজেলা প্রতিনিধি মোত্তালিব সরকারসহ ৫ সাংবাদিক উপস্থিত ছিলেন। এসময় তারা এক নারীর গর্ভপাতের বিষয়ে স্থানীয় হোমিপ্যাথিক চিকিৎসক ডা. শ্রী তোতা চন্দ্রের নিকট জানতে চান। এসময় তিনিসহ স্থানীয় আওয়ামী লীগ নেতা গোলাম সারওয়ার পেশাগত দায়িত্ব পালনে বাধা দিয়ে ক্যামেরা ভাংচুর করে প্রাণনাশের হুমকি দেন বলে অভিযোগ করা হয়েছে।
এ ব্যাপারে অভিযুক্ত ডা. শ্রী তোতা জানান, আমার দেয়া ঔষধে ওই নারীর গর্ভপাত হবার কথা নয়। আমি সাংবাদিকদের সে কথা বলেছি। কিন্তু তারা আমাকে দোকানের বাইরে গিয়ে কথা বলতে বলছিলেন। যার প্রতিবাদ করায় কথাকাটাকাটি হয়েছে অন্য কিছু নয় বলে তিনি দাবী করেন।
এ ব্যাপারে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ জানান, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

Check Also

শেরপুরে গৃহবধুর আত্মহত্যা,স্বামী ও শ্বশুড় আটক

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ বগুড়ার শেরপুরে গলায় ফাঁস দিয়ে এক গৃহবধু আত্মহত্যা করেছে। এ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 1 =