সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে মামুরশাহী মাদ্রাসার সভাপতি হলেন রবিউল হাসান বাবু

শেরপুরে মামুরশাহী মাদ্রাসার সভাপতি হলেন রবিউল হাসান বাবু

শেরপুর নিউজ ডেস্ক: টানটান উত্তেজনার মধ্যদিয়ে বগুড়ার শেরপুর উপজেলার ঐতিহ্যবাহী মামুরশাহী দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচন সম্পন্ন হয়েছে। ওই নির্বাচনে মো. রবিউল হাসান বাবু সভাপতি নির্বাচিত হয়েছেন। মঙ্গলবার (০৭মে) বেলা দশটায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসে এই নির্বাচনটি অনুষ্ঠিত হয়।

খোঁজ নিয়ে জানা যায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের মামুরশাহী গ্রামে মামুরশাহী দাখিল মাদ্রাসাটির অবস্থান। দ্বীনি ওই শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা কমিটির মেয়াদ উর্ত্তীণ হওয়ায় বিগত ০৫এপ্রিল অভিভাবক ও শিক্ষক প্রতিনিধি নির্বাচন করা হয়। এতে বিজয়ী হওয়া অভিভাবক ও দাতা সদস্য, শিক্ষক প্রতিনিধিসহ মোট আটজন ভোটারদের নিয়ে মঙ্গলবার বেলা দশটা থেকে দুপুর বারোটা পর্যন্ত উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে সভাপতি পদে নির্বাচনের আয়োজন করা হয়।

নির্বাজনের প্রিজাইডিং কর্মকর্তা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানান, নির্বাচনে আটজন ভোটারই উপস্থিত ছিলেন। তাঁরা সবাই সভাপতি পদে রবিউল হাসান বাবুকে সমর্থন করেন। অন্য প্রার্থী কোনো ভোট পাননি। তাই রবিউল হাসান বাবু সভাপতি নির্বাচিত হন। এছাড়া দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে উত্তেজনা থাকলেও শেষপর্যন্ত সুষ্ঠু ও শান্তিপূর্নভাবেই নির্বাচনটি সম্পন্ন হয়েছে বলে জানান এই কর্মকর্তা।

Check Also

শেরপুরে উপজেলা চাউল কল মালিক সমিতির ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মমিনুল ইসলাম: বগুড়ার শেরপুর উপজেলা চাউল কল মালিক সমিতির ত্রিবার্ষিক সাধারণ সভা মঙ্গলবার (১৪ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + fourteen =

Contact Us