সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে বিএনপির সাংগঠনিক সভা অনুষ্ঠিত

শেরপুরে বিএনপির সাংগঠনিক সভা অনুষ্ঠিত

শেরপুর ডেস্ক: প্রহসনের ড্যামি উপজেলা নির্বাচন বর্জনের আহ্বান জানিয়েছেন বগুড়া জেলা বিএনপির সভাপতি ও পৌরসভার মেয়র আলহাজ¦ রেজাউল করিম বাদশা। সেইসঙ্গে ওই নির্বাচনে বিএনপির যেসব নেতাকর্মী অংশ নেবেন তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে বলেও ঘোষনা দেন। তিনি মঙ্গলবার (০৭মে) সন্ধ্যা সাতটায় বগুড়ার শেরপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। শহরের খেজুরতলাস্থ উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই সভার আয়োজন করা হয়। এতে উপজেলা ও দশটি ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

আওয়ামীলীগ সরকারের অধীনে কোনো পাতানো নির্বাচনে অংশ নেবে না বিএনপি-এমন দাবি করে বিএনপি নেতা বাদশা আরো বলেন, জনগণের সমর্থন বা ভোট ছাড়াই জোর করে ক্ষমতায় রয়েছে এই ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকার। স্বৈরাচারী কায়দায় বেশি দিন ক্ষমতায় টিকে থাকা যায় না। এই ফ্যাসিস্ট আওয়ামীলীগ সরকারও পারবে না। যে কোন মুহূর্তে তাদের পতন ঘটবে বলেও মন্তব্য করেন তিনি।

উপজেলা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আজগর তালুকদার হেনা, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য কেএম মাহবুবুর রহমান হারেজ, জেলা বিএনপির নেতা আলহাজ্ব শফিকুল আলম তোতা, সহিদ -উদ-নবী সালাম, খায়রুল বাশার।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মিন্টুর সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে শেরপুর উপজেলা বিএনপির নেতা আলহাজ্ব মাহবুবুল আলম হিরু, পিয়ার হোসেন পিয়ার, আব্দুল মমিন, মামুনুর রশিদ আপেল, আব্দুল হাই সিদ্দিকী হেলাল, যুবদল নেতা আশরাফুদ্দৌলা মামুন, সাইফুল ইসলাম, শাহাবুল করিম, স্বেচ্ছাসেবক দল নেতা শাহ কাওছার আহম্মেদ কলিন্স, ছাত্রদল নেতা আরমান, শাহাদৎ হোসেন, কৃষকদল নেতা নুরুল ইসলাম নুর, মহিলাদল নেত্রী নাছিমা আক্তার পুঁটি প্রমুখ বক্তব্য রাখেন।

Check Also

বগুড়ায় বাই সাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

শেরপুর ডেস্ক: বগুড়ায় বাইসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় দুপচাঁচিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five − 1 =

Contact Us