Home / বগুড়ার খবর / জেলার খবর / চুরি যাওয়া শিশুটি অবশেষে উদ্ধার

চুরি যাওয়া শিশুটি অবশেষে উদ্ধার

নিউজ ডেস্কঃ শজিমেক কলেজ হাসপাতাল থেকে চুরি যাওয়া নব জাতককে বিশেষ অভিযানে উদ্ধার হয়েছে । বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে বগুড়ার সুযোগ্য পুলিশ সুপার আলী আশরাফ ভূঞাঁ বিপিএম (বার) নিজ হাতে শিশুটিকে তার মায়ের কোলে তুলে দিয়েছেন। একই সাথে শিশুটিকে ১০হাজার টাকা উপহার হিসাবে দিয়েছেন তিনি। এসময় শিশুটির পিতা সৌরভ উপস্থিত ছিলেন।
এর আগে শিশুটিকে বিশেষ অভিযানে শহরের চকলোকমান এলাকার একটি বাড়ী থেকে উদ্ধার করে পুলিশের একটি বিশেষ টিম । এসময় শিশু চুরির ঘটনায় জরিত রেশমা খাতুন (৩৫)নামের এক নারীকে গ্রেপ্তার করা হয় ।
আটক রেশমা শাহজাহানপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের মৃত ছাত্তার মন্ডলের মেয়ে। তবে আটক রেশমা সাংবাদিকদের জানায়, তার বাড়ী শাহাজাহনপুর উপজেলার মাদলা ইউনিয়নের মালিপাড়া গ্রামে।
বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় বগুড়া সদর থানায় সংক্ষিপ্ত এক প্রেস ব্রিফিংকালে বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞাঁ বিপিএম (বার)সাংবাদিকদের চুরি যাওয়া শিশুটির শাসরুদ্ধকর উদ্ধার ঘটনা বর্ননা করতে গিয়ে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন।এসময় তিনি শিশুটির জন্য তার মায়ের হাতে উপহার স্বরুপ নগদ ১০ হাজার টাকা তুলে দেন।পুলিশ সুপার আরো জানান . গ্রেপ্তারকৃতকে আদালতে সোপর্দ করার মাধ্যমে  জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডে নেয়া হবে। এর আগে শিশুটির মা নাহিদা আক্তারকে হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এসএমএম সালেহ আহম্মেদের তত্বাবধানে বিশেষ এ্যম্বুলেন্স ব্যবস্থায় সদর থানায় আনা হয় ।
এসময় সেখানে উপস্থিত ছিলেন, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক)হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এসএমএম সালেহ উদ্দিন,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)সনাতন চক্রবর্তী ,সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) সার্বিক এসএম বদিউজ্জামান ,ইন্সপেক্টর (তদন্ত) রেজাউল আলম রেজা, এসআই মঞ্জুরুল হক ভূঞাঁ, অভিযানে অংশ নেয়া এসআই নূরুল ইসলাম সহ বিভিন্ন পদবী ও এজেন্সির প্রতিনিধিবৃন্দ।

Check Also

আ.লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত  করোনায় আক্রান্ত

শেরপুর ডেস্ক: আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সাখাওয়াত হোসেন (৫১) কোভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছেন। রোববার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 + sixteen =