সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় ধান-চাল সংগ্রহ অভিযান শুরু

বগুড়ায় ধান-চাল সংগ্রহ অভিযান শুরু

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় অভ্যন্তরীণ বোরো ধান-চাল ও গম সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৭ মে) সকাল ১০টায় জেলা প্রশাসক সভাকক্ষে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ কার্যক্রমের উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

বগুড়ার জেলা প্রশাসক সাইফুল ইসলামের সভাপতিত্বে রাজশাহী বিভাগের আঞ্চলিক খাদ্য নিয়ন্ত্রক জহিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মেজবাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরাফত ইসলাম, জেলা খাদ্য নিয়ন্ত্রক হুমায়ন কবির, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফিরোজা পারভীন, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মনিরুল হক, সদর এলএসডির ভারপ্রাপ্ত কর্মকর্তা ইউসুফ আলী, জেলা চালকল মালিক সমিতির সভাপতি এটিএম আমিনুল হক, সাধারণ সম্পাদক এবিএম আমিনুল হক দুদু ও গোলাম কিবিরিয়া বাহার প্রমুখ উপস্থিত ছিলেন।

এবার প্রতি কেজি ধানের সংগ্রহ মূল্য ৩২ টাকা, সিদ্ধ চালের সংগ্রহ ৪৫ টাকা, আতপ চালের মূল্য ৪৪ টাকা ও গমের মূল্য প্রতি কজি ৩৪ টাকা নির্ধারণ করা হয়েছে। মঙ্গলবার ৭ মে থেকে আগামী ৩১ আগস্ট পর্যন্ত ধান ও চাল সংগ্রহের সময়সীমা নির্ধারণ করা হয়েছে। জেলায় ধান কেনার লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১১ হাজার ৬৫২ মেট্রিকটন। এছাড়া ৫৫ হাজার ৪৩৭ মেট্রিকটন সিদ্ধ চাল, দুই হাজার ৬১৩ মেট্রিকটন আতপ চাল ও ২১৬ মেট্রিকটন গম সংগ্রহ করা হবে।

Check Also

বগুড়ায় হত্যা মামলার মূল আসামি গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় আলী হাসান হত্যা মামলার মূল আসামি সবুজ সওদাগরকে গ্রেপ্তার করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 3 =

Contact Us