সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / ম্যাচসেরা সাকিবকে নিয়ে ফেসবুকে শিশিরের পোস্ট

ম্যাচসেরা সাকিবকে নিয়ে ফেসবুকে শিশিরের পোস্ট

শেরপুর ডেস্ক: এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে টানা বাজে পারফরমেন্সের কারণে টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছিলো সমালোচনার ঝর। কিন্তু সেই আলোচনা-সমালোচনাকে ম্লান করে দিয়ে সর্বশেষ ম্যাচে রানে ফিরলেন সাকিব। শুধু তাই না জিতেছেন ম্যাচসেরার পুরস্কারও।

সুপার এইটের লড়াইয়ে টিকে থাকার গুরুত্বপূর্ণ ম্যাচে নেদারল্যান্ডসের বিপক্ষে ব্যাট হাতে জ্বলে উঠেন সাকিব। ৪৬ বলে ৬৪ রান করে অপরাজিত থাকেন তিনি। বল হাতে কোনো উইকেট না পেলেও ৩০ এর কম রান খরচ করেছেন। ডাচদের বিপক্ষে বাংলাদেশের ২৫ রানের জয়ের দিনে ম্যাচসেরার পুরস্কারও জিতেছেন সাকিব।

সাকিবকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় বন্দনার মধ্যেই পোস্ট করেছেন এই অলরাউন্ডারের পতœী উম্মে আল হাসান শিশির। সাকিবের ম্যাচসেরার ফটোকার্ড শেয়ার করে ক্যাপশনে এক শব্দে লিখেছেন ‘ফেইথ’। অর্থাৎ বিশ্বাস। সঙ্গে জুড়ে দিয়েছেন লাভ ইমোজি।

সাকিবকে নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় সরব হতে দেখা যায় শিশিরকে। বিশেষ করে সাকিবের খারাপ সময়ে পাশে থেকে ভরসা জোগান তিনি। এবারো হয়তো এক শব্দে ফেইথ লিখে বুঝাতে চেয়েছেন, বিশ্বাস হারাননি তিনি।

উল্লেখ্য, ১৯৮৯ সালে নারায়ণগঞ্জে জন্ম শিশিরের। প্রেমের সম্পর্কে জড়িয়ে সাকিবের সঙ্গে তার বিয়ে হয় ২০১২ সালে। এরই মধ্যে তাদের ঘর আলোকিত করে এসেছে তিন সন্তান। সন্তানদের নিয়ে যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাস করছেন শিশির।

Check Also

ইউরোর সেরা একাদশেও স্পেনের আধিপত্য

শেরপুর নিউজ ডেস্ক: দুর্দান্ত পারফরম্যান্সে ১২ বছরের ইউরো খরা কাটিয়েছে স্পেন। বার্লিনের ফাইনালে ইংল্যান্ডকে ২-১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 2 =

Contact Us