Home / বিনোদন / গ্যালারিতে উত্তেজিত আনুশকা

গ্যালারিতে উত্তেজিত আনুশকা

 

শেরপুর ডেস্ক: গ্যালারিতে তিল ধারণের জায়গা নেই। মাঠে ব্যস্ত ভারতীয় ও পাকিস্তান ক্রিকেট টিম। গ্যালারির এক পাশে দাঁড়িয়ে বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। এক ব্যক্তির সঙ্গে রেগে কথা বলছেন তিনি। তার চোখ-মুখ থেকে জড়ছে ক্রোধের আগুন। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

ভারতীয় একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, গত ৯ জুন অনুষ্ঠিত হয় ভারত-পাকিস্তান ম্যাচ। সেদিন গ্যালারিতে এমন রূপে ক্যামেরায় ধরা দেন আনুশকা। তবে ঠিক কি বিষয় নিয়ে এভাবে কথা বলছিলেন বিরাট ঘরনী তা অজানা।

আনুশকা শর্মাকে এমন রূপে দেখে বিস্মিত নেটিজেনরা। অনেকেই কটাক্ষ করে মন্তব্য করেছেন। ঐশ্বরিয়া নামে একজন ভিডিওর কমেন্ট বক্সে লেখেন, ‘জয়া বচ্চনকে ছাড়িয়ে গিয়েছেন আনুশকা।’ কল্যাণী লেখেন, ‘আনুশকাকে মাঠে আসতে কে বলেছেন? সে তার নবজাতকের যতœ নিক।’ একজন লেখেছেন, ‘আনুশকা সবসময়ই এমন রেগে থাকেন।’ এমন অসংখ্য মন্তব্য ভেসে বেড়াচ্ছে অন্তর্জালে।

দীর্ঘদিন ক্রিকেটার বিরাট কোহলির সঙ্গে চুটিয়ে প্রেম করেন আনুশকা। কিন্তু মিয়া-বিবি কেউ-ই মুখ খুলছিলেন না। সর্বশেষ ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন এই যুগল। ২০২১ সালের ১১ জানুয়ারি প্রথম কন্যা সন্তানের মা হন আনুশকা। চলতি বছরের ১৫ ফেব্রুয়ারি পুত্র সন্তানের মা হন এই তারকা।

Check Also

আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান

শেরপুর নিউজ ডেস্ক: দেশে কোটা সংস্কার আন্দোলন নিয়ে চলমান অস্থিরতা নিয়ে নিজের অবস্থান জানালেন ঢালিউড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen + one =

Contact Us