Home / খেলাধুলা / ৫৮ বছর বয়সে ফুটবলে ফিরছেন ব্রাজিলের তারকা

৫৮ বছর বয়সে ফুটবলে ফিরছেন ব্রাজিলের তারকা

শেরপুর নিউজ ডেস্ক: রোমারিও ব্রাজিলিয়ান ফুটবলের কিংবদন্তি। তিনি ২০০৮ সালে পেশাদার ফুটবল থেকে অবসর নেন। এখন তার বয়স ৫৮ বছর। বুড়ো বয়সেও পেশাদার ফুটবলে ফিরছেন তিনি।

সংবাদমাধ্যমের তথ্যানুসারে নিজের ছেলের সঙ্গে খেলার স্বপ্ন পূরণ করতেই মাঠে ফিরছেন রোমারিও। তার ছেলে রোমারিনিওর বয়ষ ৩০ বছর। তিনি খেলেন রিও ডি জেনিরোর ক্লাব আমেরিকার হয়ে। সেখানেই একসঙ্গে দেখা যাবে বাবা-ছেলেকে।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম গ্লোবো জানিয়েছে, মাঠে ফিরতে ক্যাম্পেনাতো ক্যারিওকা সিরি-আ টু’তে নাম নিবন্ধন করিয়েছেন রোমারিও। ছেলের সাথে তিনি হয়তো কয়েকটি ম্যাচ খেলবেন।

বুড়ো বয়সে মাঠে ফেরা নিয়ে ব্রাজিলিয়ান কিংবদন্তি বলেন, ‘খুব কম অ্যাথলেট এবং ফুটবলারই নিজের ছেলের সঙ্গে খেলার স্বপ্ন পূরণের সুযোগ পায়। আমার বয়স ৫৮ বছর হলেও এখনো বেশ ভালো বোধ করছি। খেলার জন্য নিজেকে যথেষ্ট যোগ্য বলেই মনে করি।’

২০০৮ সালে পেশাদার ফুটবল থেকে অবসরে যাওয়ার আগে ২৩ বছরের ক্যারিয়ারে দেশের হয়ে ৭০টি ম্যাচ খেলে ৫৫টি গোল করেছেন। ক্লাব ফুটবলসহ সবমিলে ১০০০-এর বেশি গোল করেছেন রোমারিও। তিনি ক্লাব ফুটবলে বার্সেলোনা, ফ্ল্যামেঙ্গো, ভাসকো দা গামা ও পিএসভিতেও খেলেছেন।

Check Also

ভারতের বিশ্বকাপ দলে নেই কোহলি-হার্দিক!

শেরপুর ডেস্ক: যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজের মাটিতে শুরু হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে দল খুব শিগগিরই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =

Contact Us