Home / বিনোদন / ঈদের আগে ‘বাজার’র ঝলক

ঈদের আগে ‘বাজার’র ঝলক

শেরপুর ডেস্ক: আসছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে ‘ময়ূরাক্ষী’। এবার সেই সিনেমার আইটেম গানের ঝলক প্রকাশ হয়েছে। বৃহস্পতিবার (৬ জুন) ছবিটির সোশ্যাল মিডিয়া পেজে ২ মিনিট ৫ সেকেন্ডের একটি ভিডিও প্রকাশ করা হয়।

পিরিতির বাজার এহন আগের মতো নাই শিরোনামের এই আইটেম গানে নেচেছেন আলিশা ইসলাম। যেখানে নাদিম ভুঁইয়ার সংগীত আয়োজনে কণ্ঠ দিয়েছেন সাকি। গান ভিডিও ও গ্রাফিক্সে রিকশা পেইন্ট, বাংলা সিনেমার সোনালি সময়ও ফিরে এসেছে গানটিতে।

‘ময়ূরাক্ষী’ চলচ্চিত্রে জুটি বেঁধে অভিনয় করেছেন ঢালিউডের সেনসেশনাল চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও সুদীপ বিশ্বাস দ্বীপ।

এরই মধ্যে সিনেমার মুক্তি সামনে রেখে এখন প্রচারে ব্যস্ত সময় কাটাচ্ছেন নির্মাতা ও শিল্পীরা। এর আগে প্রকাশ্যে এসেছিল সিনেমার পোস্টার ও টিজার।

টিজারে দেখা যায়, ছিনতাইকারীর কবলে পড়েছে একটি বিমান, সাহায্য চাইছেন পাইলট। গণমাধ্যমে মুহূর্তে সেই খবর ছড়িয়ে পড়ে। দেশজুড়ে উত্তেজনা। টিজারের শেষে লেখা দেখা যায়– ‘বেঈমান পাখির গল্প’।

রাশিদ পলাশ পরিচালিত সিনেমাটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। আরও অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তূরী চৌধুরী।

সিনেমাটির সংগীত পরিচালনা করেছেন জাহিদ নিরব। গান গেয়েছেন মুহিন খান, পূর্ণতা, তরসা, জাহিদ নিরব ও শাকিলা সাকি। আজ ইন্টারন্যাশনালের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন চৌধুরী নিজাম নিশো। নির্বাহী প্রযোজক হিসেবে আছেন নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন।

Check Also

কঙ্গনাকে নোটিশ পাঠালো হাইকোর্ট

শেরপুর নিউজ ডেস্ক: বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে লোকসভা নির্বাচনে সংসদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 3 =

Contact Us