Home / বিনোদন / বাংলার সঙ্গে এবারও হিন্দি গান শোনাবেন ড.মাহফুজুর রহমান

বাংলার সঙ্গে এবারও হিন্দি গান শোনাবেন ড.মাহফুজুর রহমান

শেরপুর নিউজ ডেস্ক: এটিএন বাংলা চ্যানেলের ঈদ আয়োজন যেনো এখন ড. মাহফুজুর রহমানের একক গানের অনুষ্ঠান ছাড়া কল্পনা করা যায় না। কারণ ঈদে তার একক গানের অনুষ্ঠান ইস্যু হয়ে উঠে স্রোতামহলে। টিআরপিতেও অন্যসব অনুষ্ঠানকে টেক্কা দিয়ে উপরে উঠে আসে তার গাওয়া একক গানের অনুষ্ঠান। ২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে একক সঙ্গীতানুষ্ঠান।

পূর্ব ধারবাহিকতায় এবারের ঈদেও একগুচ্ছ গান নিয়ে হাজির হচ্ছেন তিনি। নিয়ে আসছেন দুটি গানের অনুষ্ঠান।

এটিএন বাংলায় ঈদের দিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে একক সঙ্গীতানুষ্ঠান ‘আমার চোখের আলো’। অনুষ্ঠানে রয়েছে মোট ১০ টি গান। গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ।

বাংলা গানের পাশাপাশি অনুষ্ঠানে থাকছে জনপ্রিয় কয়েকটি হিন্দি গান। সেগুলো হচ্ছে নীলে নীলে আম্বার, দিল দে দিয়া হ্যায়, হামে অর জিনে কি, জিনা ইয়াহান মারনা ইয়াহান। এ ছাড়াও আমার চোখের আলো, তুমি তো জানো না প্রিয়, তোমার নিঃশ্বাসে বিষ ছিল, চুপ কেন তুমি চুপ কেন এবং প্রথম প্রেম শিরোনামের গানগুলো গাইবেন ড. মাহফুজুর রহমান।

এছাড়া ঈদের পরদিন রাত ১০ টা৩০ মিনিটে প্রচার হবে দ্বৈত গানের সঙ্গীতানুষ্ঠান ‘ওয়াদা করো’। অনুষ্ঠানে থাকছে কেহেদু তুমছে, তুঝে দেখা তু ইয়ে, মুঝে দিলসে ভুলানা, মেরা দিল ভি কিতনা পাগল, ঢোলনা, তু চিজ বাড়ি হ্যায় মাস্ত মাস্ত, ওয়াদা কারো, সাস মে তেরি, তু তু হ্যায় ওয়াহি দিলনে এবং কিতনি বেচেইন হোকে শিরোনামের গান। ডুয়েট গানগুলোতে ড. মাহফুজুর রহমানের সহশিল্পী হিসেবে রয়েছেন নীলিমা, ভাবনা আহমেদ ও তাহমিনা।

এটিএন বাংলার পাশাপাশি এটিএন নিউজে প্রচার হবে ড. মাহফুজুর রহমানের একক সঙ্গীতানুষ্ঠান ‘জড়িয়ে আছি তোমায়’। এই অনুষ্ঠানটিও বাংলা এবং হিন্দি গান দিয়ে সাজানো হয়েছে।

এবারের ঈদেও একক সঙ্গীতানুষ্ঠান নিয়ে দর্শকদের মাঝে হাজির হচ্ছেন কণ্ঠশিল্পী ড. মাহফুজুর রহমান। এবারে এটিএন বাংলায় ২ টি সঙ্গীতান্ষ্ঠুান নিয়ে আসছেন তিনি। সঙ্গীতের প্রতি তাঁর রয়েছে অসম্ভব ভালোবাসা। আর তাইতো নিজেই যুক্ত হয়েছেন গানের ভুবনে। ২০১৬ সাল থেকে ধারাবাহিকভাবে এটিএন বাংলায় প্রচার হচ্ছে তার গাওয়া গান নিয়ে একক সঙ্গীতানুষ্ঠান।

Check Also

ঈদে যে ৫ সিনেমা মুক্তি পেয়েছে

শেরপুর নিউজ ডেস্ক: দেশের চলচ্চিত্র এখন অনেকটা ঈদের মৌসুমভিত্তিক। আগের মতো বছরব্যাপী সিনেমা মুক্তি পায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 2 =

Contact Us