Home / বিনোদন / বড় ব্যবধানে এগিয়ে অভিনেত্রী কঙ্গনা

বড় ব্যবধানে এগিয়ে অভিনেত্রী কঙ্গনা

শেরপুর নিউজ ডেস্ক: ভারতের ক্ষমতাসীন রাজনৈতিক দল বিজেপির কড়া সমর্থক অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এবার হিমাচল প্রদেশের মান্ডি লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হয়েছেন এ অভিনেত্রী। বলিউডকে যেমন নিজের অবস্থান করে নিয়েছেন, তেমনই কি রাজনীতিতেও নিজের জায়গা তৈরি করে নিতে পারবেন কঙ্গনা।

মঙ্গলবার (৪ জুন) সকাল ৮টা থেকে শুরু হয়েছে ভোট গণনা। প্রথম ৩০ মিনিট পোস্টাল ব্যালট গণনা থেকেই হিমাচল প্রদেশের মান্ডি আসন থেকে এগিয়ে ছিল কঙ্গনা। বেলা ১০টা পর্যন্ত প্রথম স্থান ধরে রেখেছেন এ অভিনেত্রী। অন্যদিকে কংগ্রেসের বিক্রমাদিত্য সিং অনেকটাই পিছিয়ে রয়েছেন।

বিজেপির টিকিটে প্রথমবার ভোটে লড়ে সংসদ হওয়ার পথে এ অভিনেত্রী। নির্বাচন কমিশনের রিপোর্ট অনুযায়ী, ২০ হাজার ভোটে এগিয়ে রয়েছেন কঙ্গনা রানাওয়াত। জয়ের জন্য বাড়িতেই প্রার্থনা শুরু করেছেন তিনি।

উল্লেখ্য, গত ২০১৪ ও ২০১৯ লোকসভা নির্বাচনে মান্ডিতে পদ্ম ছাপ ফেলেছিল। বিজেপির রাম স্বরূপ শর্মা দু বছরই মান্ডি আসন থেকে নির্বাচনে জিতে সংসদে গিয়েছিলেন। তবে তার মৃত্যুর পর ২০২১ সালে উপ-নির্বাচন হলে ক্ষমতাচ্যুত হয় গেরুয়া শিবির। বিক্রমাদিত্য-র মা প্রতিভা সিং উপ-নির্বাচনে জিতেছিলেন।

Check Also

কোরবানি দিলেন বিদ্যা সিনহা মিম

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।সনাতন ধর্মের অনুসারী হলেও প্রতিবছর ঈদ উদ্‌যাপনের ধর্মীয় বার্তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 − 6 =

Contact Us