সর্বশেষ সংবাদ
Home / খেলাধুলা / আইপিএলে রেকর্ড গড়লো হায়দরাবাদ

আইপিএলে রেকর্ড গড়লো হায়দরাবাদ

শেরপুর ডেস্ক: টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি। প্রথমে ব্যাট করার সুযোগ দারুণ ভাবে কাজে লাগালো সানরাইজার্স হায়দরাবাদ। ট্র্যাভিস হেড, হেনরিক ক্লাসেনদের দাপুটে ব্যাটিংয়ের সুবাদে হায়দরাবাদ করেছে ৩ উইকেটে ২৮৭ রান। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি ১৭তম আসরে এটাই সর্বোচ্চ রানের ইনিংস। ১৯ দিনের মাথায় নিজেদের রেকর্ড নিজেরাই ভেঙে ইতিহাস গড়লো সানরাইজার্স হায়দরাবাদ। বিরাট কোহলিদের জয়ের লক্ষ্য ২৮৮।

বেঙ্গালুরুর ২২ গজে আগ্রাসী মেজাজে শুরু করেন হায়দরাবাদের দুই ওপেনার। অভিষেক শর্মা ২২ বলে ৩৪ রান করে আউট হয়ে যান। তিনি মারেন ২টি করে চার এবং ছয়। উইকেটের অন্য প্রান্তে লক্ষ্যে অবিচল ছিলেন হেড। গত এক দিনের বিশ্বকাপ ফাইনালের নায়ক অসি ব্যাটার শতরান পূর্ণ করলেন ৩৯ বলে। শেষ পর্যন্ত ৯টি চার এবং ৮টি ছয়ের সাহায্যে তিনি করলেন ৪১ বলে ১০২ রান। তিন নম্বরে নামা ক্লাসেনও রেয়াত করলেন না প্রতিপক্ষ বোলারদের। তার ৩১ বলে ৬৭ রানের ইনিংসে রয়েছে ২টি চার এবং ৭টি ছক্কা। পরে এডেন মার্করাম এবং আবদুল সামাদও দলের রান তোলার গতি বজায় রাখলেন। মার্করাম করলেন ১৭ বলে অপরাজিত ৩২ মারলেন ২টি চার এবং ২টি ছয়। বেশি আগ্রাসী ছিলেন সামাদ। তিনি অপরাজিত থাকলেন ১০ বলে ৩৭ রান করে। ৪টি চার এবং ৩টি ছয় এসেছে তার ব্যাট থেকে।

আইপিএলের ইতিহাসে সর্বোচ্চ রানের ইনিংস খেললো হায়দরাবাদ। গত ২৭ মার্চ মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ৩ উইকেটে ২৭৭ রান করেছিলো প্যাট কামিন্সের দল। এদিন নিজেদের সেই রেকর্ড ভেঙে দিলো তারা। বেঙ্গালুরুর সফলতম বোলার লকি ফার্গুসন ৫২ রানে ২ উইকেট নিলেন। ৬৮ রান খরচ করে ১ উইকেট নিলেন রিসি টোপলে।

Check Also

ধুনটের ছাতিয়ানীতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় সিরাজগঞ্জ সদর চ্যাম্পিয়ন

শেরপুর ডেস্ক: বগুড়ায় ধুনটে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে ধুনটের ছাতিয়ানী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − two =

Contact Us