সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে রাস্তার নির্মাণ কাজ শেষ না হতেই অনুপোযোগী

ধুনটে রাস্তার নির্মাণ কাজ শেষ না হতেই অনুপোযোগী

শেরপুর ডেস্কঃ বগুড়ার ধুনট উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কাদের ও মেসেরের এর বাড়ী হইতে রুদ্রবাড়ীয়া ব্রীজ অপর দিকে জোড়া ব্রীজ হইতে হিন্দু পাড়া অভিমুখ পর্যন্ত মোট দের কিলোমিটার ইটের সলিং রাস্তার কাজে ব্যাপক অনিয়মের অভিযোগ পাওয়া গেছে। সঠিকভাবে রাস্তার কাজ না করায় গ্রামবাসী ধুনট উপজেলা নির্বাহি অফিসার বরাবর গত ২০ই জুন ২০২২ই তারিখে একটি লিখিত অভিযোগ করেন।

সরেজমিন গিয়ে দেখা গেছে, কাদের ও মেসেরের বাড়ি হইতে রুদ্রবাড়িয়া ব্রীজ ওপর দিকে জোড়া ব্রীজ হইতে হিন্দু পাড়া পর্যন্ত দের কিলোমিটার ইটের সলিং রাস্তার করার জন্য ৮৯ লক্ষ টাকা বরাদ্দ হয়েছে রাস্তাটিতে ১৫০০ ফুট দৈর্ঘ্য ও ১০ ফুট প্রস্ত অনুযায়ী নির্মানের কথা থাকলেও প্রকল্পের ঠিকাদার নিজের ইচ্ছামত নিম্নমানের ইট বালু দিয়ে রাস্তা নির্মাণ করছেন এবং রাস্তার দু’পাশে কোন প্রকার ওয়াল নির্মাণ করেন নাই ও রাস্তার পানি নিরসনের জন্য ঢালু না করায় উক্ত রাস্তা টি এখনই চলাচলের অযোগ্য হয়ে পড়েছে।

রাস্তার কাম অনিয়ম করার প্রসঙ্গে স্থানীয় লোকজন সোরাপ হোসেন, শিপন শেখ, সজল মাহমুদ, কাদের, মুতালিব, রহিম, চান মিয়া, শাহিন আলম, নাসিম, বাদশাসহ আরো অনেকে বলেন ঠিকাদার কে বলিলে তিনি কোন কর্ণপাত না করে উল্টা আমাদেরকে বিভিন্ন প্রকার ভয়-ভীতি দেখে ও শাসিয়ে চুপ করতে বলেন। পরে আমরা স্থানীয় লোকজন পরামর্শ করে রাস্তা নির্মাণের কাজ অনিয়মের প্রসঙ্গে উপজেলা নির্বাহি অফিসার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করি।

এ বিষয়ে ধুনট উপজেলা নির্বাহি অফিসার সঞ্জয় কুমার মহন্ত বলেন,উপজেলার চৌকিবাড়ি ইউনিয়নের ৭নং ওয়ার্ডের গ্রামবাসী রাস্তা নির্মাণের অনিয়মের একটি অভিযোগ দিয়েছেন অভিযোগটি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

ধুনট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আব্দুল আলিম জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

 

Check Also

ধুনটে ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

এম,এ রাশেদঃ বগুড়ার ধুনট ধর্ষণ মামলা যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি দুলু প্রাং (৪০)কে গ্রেফতার করেছে …

Leave a Reply

Your email address will not be published.

four + 12 =

Contact Us