Home / খেলাধুলা / ভারতকে হারিয়ে বাংলাদেশের শিরোপা জয়

ভারতকে হারিয়ে বাংলাদেশের শিরোপা জয়

শেরপুর ডেস্কঃ উচ্ছাসিত বাংলার বাঘিনিরা , আর হবেনই না কেন, সাফ অনূর্ধ্ব-১৯ নারী ফুটবল চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে হারিয়ে শিরোপা জিতেছে মারিয়ার-তহুরারা। আজ বুধবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে ১-০ গোলে জিতেছে লাল-সবুজের মেয়েরা। বাংলাদেশের জয়ে একমাত্র গোলটি করেন আনাই মোগিনি।

ম্যাচের শুরু থেকেই বল দখলে এগিয়ে ছিল বাংলাদেশের মেয়েরা। অবশ্য ম্যাচের ১৪ মিনিটে এগিয়ে যেতে পারত স্বাগতিকরা। তবে সেটা হতে দেয়নি ভারতের গোলরক্ষক। এর পর বেশ কয়েকটি সুযোগ পেলেও কাজে লাগাতে পারছিল না বাংলাদেশ। ৮১ মিনিটে কাক্ষিত গোলের দেখা পায় বাংলাদেশ। রিপার ব্যাক হিলে মোগিনির দূরপাল্লার শট লাফিয়ে ওঠা বল গোলরক্ষকের গ্লাভসে ছুঁয়ে জালে জড়ায়। সাথে সাথে পুরো স্টেডিয়াম জুড়ে দর্শক – সমর্থকরা বাধ ভাঙ্গ উৎসবে ফেটে পড়ে।

বাংলাদেশ চ্যাম্পিয়ান হওয়া সব কৃতিত্ব মেয়দের দিলেন কোচ ও অন্যদিকে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় রিপা বলেন সব কৃতিত্ব সকলের।পাঁচ দলের এই আসরে বাংলাদেশ কোনো গোল হজম করেনি।

গোলও দিয়েছে সবচেয়ে বেশি ২০টি। তাই অপরাজিত চ্যাম্পিয়ানদের শুভকামনা জানতে ভুলেননি বাংলদেশের রাষ্ট্রপতি আব্দুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Check Also

নিলামে উঠেছে ম্যারাডোনার যেসব পণ্য

শেরপুর ডেস্কঃ আর্জেন্টিনার ফুটবল কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনা ইহলোকের মায়া সাঙ্গ করেছেন বেশিদিন হয়নি। গত বছরের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 16 =

Contact Us