Home / বগুড়ার খবর / শিবগঞ্জ / শিবগঞ্জে নির্বাচনী সহিংসতায় যুবকের হাত-পায়ের রগ কাটার অভিযোগ

শিবগঞ্জে নির্বাচনী সহিংসতায় যুবকের হাত-পায়ের রগ কাটার অভিযোগ

শেরপুর ডেস্কঃ বগুড়ার শিবগঞ্জে বিহার ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে এক যুবকের হাত-পায়ের রগ কেটে নদীতে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ও তার সমর্থকের বিরুদ্ধে। এ সময় অন্তত ২০ টি বাড়িঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর করা হয়।

রোববার (৩১ অক্টোবর) দুপুরে বিহার ইউনিয়ন আওয়ামী লীগ অফিসের পাশে এই ঘটনা ঘটে। সংঘর্ষে আহত যুবকের নাম রবিউল ইসলাম। তিনি আওয়ামী লীগের কর্মী। বর্তমানে রবিউল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত মেডিকেল অফিসার ডা. জাহিদুল ইসলাম জুয়েল বলেন, এই পর্যন্ত ছোট-খাটো আঘাত নিয়ে এখানে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন ৩ জন এবং আরো তিনজন ভর্তি আছেন। এদের মধ্যে আবু সাঈদের (৫০) সারা শরীরে আইরন রড এই রকম কিছু দিয়ে আঘাত করা হয়েছে। রেজাউল করিম (৩৮) নামের একজনের মুখে আঘাত আছে এবং সেখান থেকে রক্ত ক্ষরণ আছে। বিকেল ৪ টার সময় রবিউল ইসলাম নামে আরও একজন ভর্তি হয়েছেন তার হাতে-পায়ে ধারালো অস্ত্র দিয়ে কাটার দাগ আছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এবার বিহার ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম। তিনি আজকের (রোববার) সহিংসতায় আহত রবিউলের আপন ভাই শিমুল হত্যা মামলার প্রধান আসামী। এ ছাড়া তার (মহিদুল) বিরুদ্ধে আরও একটি হত্যাসহ একাধিক মামলা রয়েছে।

Check Also

শিবগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ঘটক গ্রেফতার

শেরপুর ডেস্কঃ বগুড়ার শিবগঞ্জে এক কলেজছাত্রীকে পাত্র দেখানোর কথা বলে অপহরণ করে তিন দিন ধরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + 12 =

Contact Us