Home / বিনোদন / মিস আর্থ বাংলাদেশ নাইমা

মিস আর্থ বাংলাদেশ নাইমা

শেরপুর ডেস্কঃ এবারের ‘মিস আর্থ বাংলাদেশ’ প্রতিযোগিতায় সেরার মুকুট জিতলেন উম্মে জমিলাতুন নাইমা। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) আয়োজিত গালা রাউন্ডে ‘মিস আর্থ বাংলাদেশ-২০২১’ এ বিজয়ী ঘোষণা করা হয় তাকে।

‘মিস ওয়ার্ল্ড’ ও ‘মিস ইউনিভার্স’- এরপর গুরুত্বপূর্ণ সুন্দরী প্রতিযোগিতা মনে করা হয় ‘মিস আর্থ’কে। এই আয়োজনে অংশ নেয়ার জন্য ২০২০ সাল থেকে বাংলাদেশে আয়োজন করা হচ্ছে মিস আর্থ বাংলাদেশ প্রতিযোগিতা।

এবারের গালা রাউন্ডে মিস এয়ার, ফায়ার ও ওয়াটার বাংলাদেশ হিসেবে ভূষিত হয়েছেন যথাক্রমে সাকিলা তানহা, পিয়াল সরকার ও ফাহমিদা বর্ষা। এ ছাড়া ফারজাহান পিয়া ও আরুশা আবিদা যথাক্রমে মিস বিউটিফুল ফেস ও মিস সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার নির্বাচিত হয়েছেন।

আয়োজনটির ন্যাশনাল ডিরেক্টর নায়লা বারী, মিস আর্থ বাংলাদেশ-২০২০ বিজয়ী মেঘনা আলম এবং রোটারি ফার্স্ট লেডি রোকেয়া ফারুকী বিজয়ীদের মুকুট পরিয়ে দেন।

মিস আর্থ বাংলাদেশ ২০২১-এর এবারের আসরটি আয়োজন করে লাইসেন্সি প্রতিষ্ঠান ত্রিপল নাইন গ্লোবাল ও রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮১। আয়োজকরা জানান, যোগ্যতা হিসেবে প্রতিযোগীদের শিক্ষা, মেধা, পরিবেশ চিন্তা ও উপস্থাপনার ভঙ্গিকে মানদণ্ড হিসেবে বিবেচনা করেই মিস আর্থ বাংলাদেশ-এর প্রতিনিধি নির্বাচিত হয়।

Check Also

নায়িকা শাবনাজ করোনায় আক্রান্ত

শেরপুর ডেস্কঃ নব্বই দশকের ঢাকাই সিনেমার অন্যতম নায়িকা শাবনাজ করোনায় আক্রান্ত হয়েছেন। গত শনিবার (২২ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − five =

Contact Us