Home / বিনোদন / অবশেষে জামিন পেলেন পরী মনি

অবশেষে জামিন পেলেন পরী মনি

শেরপুর ডেস্কঃ রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় চিত্রনায়িকা পরী মনির জামিন মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (৩১ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কেএম ইমরুল কায়েশের আদালত এ আদেশ দেন।

রাষ্ট্রপক্ষের অতিরিক্ত পিপি তাপস পাল জানান, ৫০ হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন আদালত। পুলিশ প্রতিবেদন হওয়ার পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন দেওয়া হয়েছে তাকে।

পরী মনির আইনজীবী মজিবুর রহমান সাংবাদিকদের বলেন, আদালত পরী মনির জামিন মঞ্জুর করেছেন। তার মুক্তিতে আর কোনো বাধা নেই। আজকের মধ্যেই তাকে জেল থেকে মুক্ত করার চেষ্টা করা হবে।

এর আগে দুপুর ২টায় পরী মনির জামিন আবেদনের শুনানি শুরু হয়। আদালতে জামিন আবেদনের শুনানি শুরু করে তার আইনজীবী মজিবুর রহমান বলেন, আসামিকে তিনবার রিমান্ডে নেওয়া হয়েছে। এছাড়া জেল কাস্টডিতে প্রায় ২৪ ঘণ্টার বেশি আটক রাখা হয়। কিন্তু তার কাছ থেকে জিঙ্গাসাবাদে কোনো প্রমাণ পাওয়া যায়নি। আমরা বলতে চাই এই আসামি শারীরিকভাবে দুর্বল। তিনি ভারটিগো রোগে আক্রান্ত। জেলে থাকার কারণে তিনি চুক্তিবদ্ধ অনেকগুলো সিনেমা করতে পারছেন না। এছাড়া আসামি একজন নারী ফলে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনেই জামিন পেতে পারেন। জামিন পেলে তিনি পলাতক হবেন না। যেকোন শর্তে জামিন দিলে আসামি মেনে নিবেন।

Check Also

বিয়ের পিঁড়িতে বসবেন সোনাক্ষী!

শেরপুর ডেস্কঃ বলিউড পাড়ায় এখন বিয়ের ধুম চলছে। রাজকুমার রাও-পত্রলেখা এবং আদিত্য সিল-আনুষ্কা রঞ্জনের বিয়ের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × four =

Contact Us