Home / বিনোদন / নায়িকা পরী মনি আটক

নায়িকা পরী মনি আটক

শেরপুর ডেস্কঃ বহুল আলোচিত নায়িকা পরী মনিকে আটক করা হয়েছে। বুধবার (৪ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে বনানীর বাসায় অভিযান পরিচালনা শেষে তাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণে মাদক উদ্ধার করা হয়।

র‍্যাব সূত্র বিষয়টি নিশ্চিত করে জানায়, বিপুল পরিমাণে মাদকসহ পরীমনিকে আটক করা হয়েছে। এখন পর্যন্ত পরী মনিকে বাসা থেকে বের করা হয়নি।

বুধবার (৪ আগস্ট) বিকেল চারটার পর পরী মনির বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে অভিযান শুরু করে র‍্যাব সদর দপ্তর ও র‍্যাব-১ এর সদস্যরা।

তখন র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে নায়িকা পরি মনির বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

অভিযানের শুরুতে পরীমনির বাসার ওই ভবনে প্রবেশ করেন র‍্যাব সদস্যরা। এরপর চতুর্থ তলায় পরী মনির বাসায় প্রবেশ করে তারা অভিযান শুরু করেন। এদিকে, বাসার নিচেও র‍্যাব সদস্যরা অবস্থান করে, তখন ভেতরে কোনো গণমাধ্যমকর্মীদের প্রবেশ করতে দেওয়া হয়নি।

বিকেল ৪টার দিকে পরী মনির বাসা ঘিরে রাখে আইনশৃঙ্খলার বাহিনীর সদস্যরা। সে সময় লাইভে এসে থানাসহ বিভিন্ন মাধ্যমে ফোন দিয়ে তার আতঙ্কের বিষয়টি জানান। লাইভে পরী মনি অভিযোগ করে বলেন, তার বাসায় বিভিন্ন পোশাকে লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। তারা দরজা ধাক্কা-ধাক্কি করতেছে। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছি। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

Check Also

৮ বছরের জেল হতে পারে শাকিরার

শেরপুর ডেস্কঃ বড়সড় বিপাকে পড়তে চলেছেন জনপ্রিয় পপ গায়িকা শাকিরা। ৮ বছরের জেলও হতে পারে …

Leave a Reply

Your email address will not be published.

twelve − 2 =

Contact Us