Home / বগুড়ার খবর / বগুড়ায় কিশোরী অপহরণের অভিযোগে গ্রেফতার ৩

বগুড়ায় কিশোরী অপহরণের অভিযোগে গ্রেফতার ৩

শেরপুর ডেস্কঃ বগুড়া সদরে অপহরনের একদিন পর কিশোরীকে উদ্ধার এবং অপহরণের অভিযোগে তিন যুবককে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন বগুড়ার গাবতলী উপজেলার কেশব পাড়ার হুকুম আলী প্রামানিকের ছেলে তারাজুল ইসলাম (২২) ও একই গ্রামের খালেক প্রামানিকের ছেলে স্বাধীন প্রামানিক (১৯) এবং সোনাতলা উপজেলার ছাতিয়ান তলার নাদু ব্যাপারীর ছেলে বুলবুল আহমেদ (২৭)।

এর আগে বৃহস্পতিবার বেলা ১০ টার দিকে সুকানপুকুর বাজার থেকে ওই কিশোরীকে অপহরণ করা হয়। পরদিন শুক্রবার ওই কিশোরীর বাবা গাবতলী থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন।

শনিবার (২২ মে) দুপুরে র‍্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২০ মে বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে গাবতলী উপজেলার সুখানপুকুর বাজার থেকে ২-৩ জন ব্যক্তি এক কিশোরীকে ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে অপহরণ করে। এরপর ধর্মান্তরিত করে বিবাহ করবে বলে ধর্ষণ করা হয় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় উদ্ধার হওয়া ওই কিশোরী।

একপর্যায়ে অপহরণকারীরা ওই কিশোরীর পিতাকে ফোন দিয়ে মোটা অঙ্কের টাকা দাবি করে। তখন অপহৃত কিশোরীর পিতা গাবতলী থানায় অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করে। পরবর্তীতে আশানুরুপ ফল না পেয়ে তিনি র‍্যাব ১২ বগুড়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুনকে বিষয়টি জানান।

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তখন র‍্যাব জেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে। পরে শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে র‍্যাবের একটি টিম বগুড়া সদর এলাকা থেকে ওই তিন অপহরণকারীকে আটক করে এবং অপহৃত কিশোরীকে উদ্ধার করে।

র‍্যাব ১২ বগুড়ার কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ভিকটিম জানায় যে তাকে ধর্ষণ করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাদের গাবতলী থানায় হস্তান্তর করা হয়েছে।

Check Also

বগুড়ায় সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট্রের চেক বিতরণ

শেরপুরনিউজ২৪ডট নেটঃ বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাষ্ট থেকে বগুড়ায় অস্বচ্ছল ও অসুস্থ সাংবাদিকের মাঝে অনুদানের চেক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 2 =

Contact Us