Home / স্থানীয় খবর / বগুড়া-৫ আসনের এমপি হাবিবের সংবাদ বর্জন

বগুড়া-৫ আসনের এমপি হাবিবের সংবাদ বর্জন

ষ্টাফ রিপোর্টার: বগুড়ার শেরপুর মডেল প্রেসক্লাবের নির্বাহী কমিটির এক জরুরী সভা শনিবার (২৭ মার্চ) বিকালে শান্তিনগরস্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

সভায় একটি দুর্নীতির সংবাদ বিভিন্ন অনলাইনে প্রকাশ হওয়ায় শেরপুর মডেল প্রেসক্লাবের উপদেষ্টা ও দক্ষিণ বগুড়ার একজন সিনিয়র সাংবাদিকের সাথে বগুড়া-৫ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান অসৌজন্যমুলক ও কুরুচিপুর্ণ আচরণ করায় তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করা হয়। এছাড়াও তার প্রচারণামূলক সকল সংবাদ বর্জনের সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় আরো বলা হয়, ধুনট উপজেলার এলাঙ্গী ইউনিয়নের চেয়ারম্যান এমএ তারেক হেলালের বিরুদ্ধে দুর্নীতি দমন কমিশনের চেয়ারম্যান বরাবরে দায়ের করা দুর্নীতির অভিযোগের সুত্র ধরে সম্প্রতি কয়েকটি অনলাইনে সংবাদ প্রকাশ হয়। এতে বগুড়া-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিবর রহমান বিক্ষুদ্ধ হয়ে শনিবার শেরপুরে উন্নয়ন মেলার উদ্বোধন শেষে সিনিয়র ওই সাংবাদিকের সাথে যে কুরুচিপুর্ণ আচরণ করেছেন তা কোন সভ্য সমাজের কাম্য নয়। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে এমপি হাবিবের সকল প্রকার প্রচারণামুলক সংবাদ বর্জনের সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় সভাপতিত্ব করেন শেরপুর মডেল প্রেসক্লাবের সভাপতি সাকিল মাহমুদ শামীম। বক্তব্য রাখেন সহ সভাপতি আব্দুল হান্নান রোকন, সাধারণ সম্পাদক নাহিদ আল মালেক, যুগ্ম সম্পাদক আবু রায়হান রানা, দপ্তর সম্পাদক জাহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ মমিনুল ইসলাম, নির্বাহী সদস্য আশরাফ আলী, সাইদুল ইসলাম প্রমুখ।

Check Also

বগুড়া জেলা আ.লীগ সভাপতি মজনুর করোনা পজেটিভ

ষ্টাফ রিপোটার: বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও শেরপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 7 =

Contact Us