Home / বিনোদন / ইউটিউবে প্রশংসিত হলো রাফা নাঈমের ‘হকার মাসুদ’

ইউটিউবে প্রশংসিত হলো রাফা নাঈমের ‘হকার মাসুদ’

বিলি করার কাজ করেন জন্য সবাই তাকে “হকার মাসুদ” বলেই ডাকে। মাসুদের কাজ মফস্বলের এক প্রান্ত থেকে অন্য প্রান্তে মানুষকে দেশের খবর পৌছে দেয়া। কিন্তু প্রতিদিনই অন্যের উপকার করতে গিয়ে,নিজের পেটের খবরটাই রাখার সময় থাকে না তার। মাসুদের এই ছুটে চলা জীবনের সঙ্গে মিশে আছে গ্রামের কিছু সাধারণ মানুষও।

যারা প্রতিনিয়ত তার কাছ থেকে উপকার পেয়ে আসছে। যেমন, কারো বাজার আনা, কারো ঔষধ আনা, কাউকে হাসপাতালে নিয়ে যাওয়া সবই মাসুদের নিত্য দিনের তালিকা যেন। কিন্তু হঠাৎ একদিন সবাইকে চিন্তায় ফেলে লাপাত্তা হয়ে যায় মাসুদ। বিষয়টা তার শুভাকাঙ্গি থেকে শুরু করে উপকৃত মানুষগুলো যেন মহা চিন্তায় পড়ে যায়। তাই কৌতুহল দমন করার জন্য সবাই ছুটে যায় মাসুদের বাড়িতে। কিন্তু ততক্ষণে মরণব্যাধি ক্যান্সারে আত্রান্ত হয়ে মাসুদ মৃত্যুর প্রহর গুণছে।

এমনই একটি কাহিনী নিয়ে সোহেল রানা’র রচনা ও রাফা নাঈমের পরিচালনায় “হইচই ইউটিউব চ্যানেলের” জন্য নির্মিত হয়েছে শর্ট ফিল্ম “হকার মাসুদ।” এই শর্ট ফিল্মটি গাইবান্ধা জেলায় একটি বিশেষ শো’র প্রদর্শনীর ব্যবস্থা করা হয়েছিল। সেখানে দর্শকদের ভোটে সেরা অভিনেতা ও পরিচালক নির্বাচিত হয়েছেন “হকার মাসুদ” এর কেন্দ্রীয় চরিত্রের অভিনেতা রাফা নাঈম।

এবিষয়ে পরিচালক ও অভিনেতা রাফা নাঈম বলে, গ্রামীন মানুষের বাস্তবতার চিত্র তুলে ধরার এই প্রায়স অব্যহত থাকবে। এছাড়াও এই শর্ট ফিল্মে আরও অভিনয় করেছেন, ইকবাল হোসেন মোনাল, হিমু, সেতু , শুভ্র, হৃদিকা, কাংখিতা, প্রতিভা, তুষার, শাহীন, শাহজাহান প্রমুখ।

Check Also

আহত নায়িকা পূজা চেরী

ডেস্ক রিপোর্ট: ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের চিত্রনায়িকা পূজা চেরী নিজ বাড়িতেই দুর্ঘটনার শিকার হয়েছেন। গতকাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − three =