সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / ধুনট / ধুনটে মায়ের শরীরে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে

ধুনটে মায়ের শরীরে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করেছে মাদকাসক্ত ছেলে

শেরপুর নিউজ ২৪ ডট নেটঃ নেশার টাকা না পেয়ে মায়ের হাত-পা বেঁেধ শরীরে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে হত্যা করেছে বগুড়ার ধুনটের এক মাদকাসক্ত ছেলে। এ ঘটনায় এলাকাবাসী ছেলে আব্দুল খোকন (৩৫) কে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।
এলাকাবাসী জানান, মায়ের নিকট থেকে পাঁচ হাজার টাকা না পেয়ে রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে বগুড়া জেলার ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের গজারিয়া গ্রামে নিজ বাড়িতে মা খুকি বেগম (৬০) এর হাত-পা খুটির সাথে বেঁেধ শরীরের কাঁথা জড়িয়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয় মাদকাসক্ত যুবক আব্দুল খোকন (৩৫)। এলাকাবাসী টের পেয়ে ওই নারীকে উদ্ধার করে হাসপাতালে নেবার পথে রাত সাড়ে ৮টার দিকে পথের মাঝেই তার মৃত্যু হয়। এ ঘটনায় বিুদ্ধ এলাকাবাসী মাদকাসক্ত ছেলে খোকনকে গণপিটুনি দিয়ে আটকে রাখে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করে।
ধুনট থানার অফিসার ইনচার্জ ইসমাইল হোসেন জানান, ওই নারীর লাশ ময়নাতদন্তের জন্য বগুড়ায় প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ছেলের বিরুদ্ধে মামলা নেয়া হবে।
এদিকে বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (শেরপুর সার্কেল) গাজিউর রহমান জানান, মাদকের টাকা না পেয়ে মাদকাসক্ত ছেলে আগুন দিয়ে মাকে হত্যা করেছে। আগুনে ওই নারীর ৭০ শতাংশ পুড়ে যায়। এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।
অভিযুক্ত খোকনের বিরুদ্ধে মাদকের দুটি মামলা রয়েছে। পুলিশ তার শয়নক থেকে মাদক ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করেছে।

Check Also

ধুনটে ড্রেজার মেশিন গুড়িয়ে দিয়েছে প্রশাসন

এম.এ রাশেদ: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের জয়শিং ও ধামাচামা গ্রামের ৪ পয়েন্টে বালু উত্তোলন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five + 18 =