Home / বগুড়ার খবর / ধুনট / ধুনট কলেজের অফিস রুম তছনছ

ধুনট কলেজের অফিস রুম তছনছ

বগুড়ার ধুনট সরকারি ডিগ্রী কলেজের অফিস কক্ষের আলমারি ও টেবিলের ড্রয়ার ভেঙ্গে মূল্যবান কাগজপত্র তছনছ ও নগদ অর্থ চুরি করেছে দূর্বৃত্তরা। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে শনিবার সকাল ১০টার দিকে ওই কলেজের নৈশ প্রহরী লিটন মিয়াকে (৩০) আটক করেছে পুলিশ। লিটন মিয়া ধুনট সদরের কুঠিবাড়ি গ্রামের আলতাব আলীর ছেলে।

থানা সূত্রে জানা যায়, শুক্রবার রাতের কোন এক সময় ধুনট সরকারি ডিগ্রী কলেজের অফিসের ১১৬নং কক্ষের তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দূর্বৃত্তরা। এরপর ৬টি ষ্টিলের আলমারি ও ৩টি টেবিলের ড্রয়ারের তালা ভেঙ্গে মুল্যবান কাগজপত্র তছনছ করেছে। এছাড়া আলমারি ও টেবিলের ড্রয়ারে রক্ষিত প্রায় আড়াই লাখ টাকা চুরি করেছে দূর্বৃত্তরা।

এসময় অফিসের ১১৭ নং কক্ষে নৈশ প্রহরী লিটন মিয়া অবস্থান করছিল। কিন্ত নৈশ প্রহরী আলমারি ও টেবিলের ড্রয়ার ভাংচুরের বিষয়টি টের পায়নি। শনিবার সকাল ৬টার দিকে ঘুম থেকে জাগার পর চুরির বিষয়টি টের পেয়েছে নৈশ প্রহরী।

এ বিষয়ে নৈশ প্রহরী লিটন মিয়া বলেন, শুক্রবার রাতে অসাবধানতাবসত অফিসের বারান্দার গ্রীলের দরজা খুলে রেখে ১১৭নং কক্ষে ঘুমিয়ে ছিলাম। এ সুযোগে দূর্বৃত্তরা আমার অবস্থান নেওয়া কক্ষের দরজা বাহির থেকে বন্ধ করে দিয়ে ১১৬ নং কক্ষের আলমারি ও টেবিলের ড্রয়ার ভাঙচুর করে টাকা নিয়ে গেছে। শনিবার সকালের দিকে আমার স্ত্রী কলেজে পৌছে আমাকে অফিস কক্ষ থেকে বের করেছে। তবে চুরির ঘটনার সাথে জড়িত ছিলাম না।

ধুনট সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ টিআইএম নুরুন্নবী তারিক বলেন, চুরির ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) ইসমাইল হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। রহস্যজনক চুরির ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নৈশ প্রহরীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Check Also

ধুনটে ড্রেজার মেশিন গুড়িয়ে দিয়েছে প্রশাসন

এম.এ রাশেদ: বগুড়ার ধুনট উপজেলার নিমগাছী ইউনিয়নের জয়শিং ও ধামাচামা গ্রামের ৪ পয়েন্টে বালু উত্তোলন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + two =