Home / দেশের খবর / নেতাকর্মীদের প্রস্তুত থাকতে প্রধানমন্ত্রীর নির্দেশ

নেতাকর্মীদের প্রস্তুত থাকতে প্রধানমন্ত্রীর নির্দেশ

নিউজ ডেস্কঃ ঘূর্ণিঝড় ফণী আঘাতের পর আক্রান্ত এলাকায় ক্ষতিগ্রস্ত মানুষদের সহযোগিতায় দলীয় নেতাকর্মীদের ঝাঁপিয়ে পড়তে নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার রাতে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির এক জরুরী বৈঠকে সাংবাদিকদের একথা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

নানক বলেন, প্রধানমন্ত্রী পরশু লন্ডনের উদ্দেশে যাওয়ার আগে আমাদের যাবতীয় নির্দেশনা দিয়ে গেছেন। এছাড়াও তিনি দুর্যোগ মোকাবেলায় সরকারি সকল সংস্থাকেও নির্দেশনা দিয়েছেন। তিনি ঘূর্ণিঝড় ফণী আঘাত করার পর আক্রান্ত এলাকায় দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ক্ষতিগ্রস্ত মানুষের সহযোগিতায় ঝাঁপিয়ে পড়ার নির্দেশনা দিয়েছেন।

তিনি বলেন, মাননীয় নেত্রী লন্ডন থেকেও সার্বিক বিষয়ে সবসময় খোঁজ-খবর রাখছেন। তিনি সারাদেশের দলীয় নেতাকর্মীদের যে সমস্ত এলাকা ক্ষতিগ্রস্ত হবে, ঘূর্ণিঝড় আঘাত করবে সে সমস্ত এলাকার মানুষের সহযোগিতায় ঝাঁপিয়ে পড়ার নির্দেশনা দিয়েছেন। আওয়ামী লীগের নেতাকর্মীরা সবসময় মানুষের বিপদে পাশে দাঁড়ান। এটা আমাদের দলীয় নীতি। এবারও এর ব্যত্যয় হবে না।

নানক বলেন, ইতোমধ্যে উপকূলীয় ও ঘূর্ণিঝড়প্রবণ এলাকাগুলোর আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের সাথে টেলিফোনে যোগাযোগ করতে ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির পক্ষ থেকে নির্দেশনা দেয়া হয়েছে। আমাদের নেতারা আমাদের ইতোমধ্যে জানিয়েছেন তারা দুর্যোগ পরবর্তী যেকোনো অবস্থা মোকাবেলায় সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে।

Check Also

রাজশাহী মেডিকেলে করোনায় ১৬ জনের মৃত্যু

শেরপুর ডেস্কঃ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে নতুন করে আবারো ১৬ জন মারা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + nine =

Contact Us