Home / বিনোদন / শাওনের জিডি

শাওনের জিডি

1487997268রাজধানীর ধানমণ্ডি থানায় সাধারণ ডায়েরি (ডিজি) করছেন প্রয়াত হুমায়ূন আহমেদের স্ত্রী, নির্মাতা-অভিনেত্রী মেহের আফরোজ শাওন।
শুক্রবার সন্ধ্যায় বান্টি মীর নামে এক ব্যক্তির বিরুদ্ধে তিনি এ অভিযোগ করেন। ধানমণ্ডি থানার ওসি আবদুল লতিফ জিডির বিষয়ে নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
এ প্রসঙ্গে শাওন সাংবাদিকদের বলেন, গত দুই-তিন দিন ধরে বান্টি মীর নামে এক ব্যক্তি আমার ও আমার মায়ের সম্পর্কে অশালীন বক্তব্য প্রচার করে যাচ্ছেন। ফেইসবুকে ভিডিও লাইভের মাধ্যমেও তিনি আমার বিরুদ্ধে মিথ্যে গল্প ছড়াচ্ছেন। এমনকি আমাকে জীবননাশেরও হুমকি দিয়েছেন। এগুলো আমার জন্য বিব্রতকর এবং আতঙ্কের বিষয়। বান্টি মীর নামে কারো সঙ্গে তার কখনো কোনো পরিচয় ছিল না। তিনি এই ব্যক্তি সম্পর্কে জানেনও না। ভিডিও লাইভের মাধ্যমে যেসব কথা তিনি তার বিরুদ্ধে প্রচার করে আসছেন সেসবের কোনো সত্যতা নেই বলে দাবি শাওনের।
জানা গেছে, বান্টি মীর আমেরিকা প্রবাসী। মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ ইস্যুকে কেন্দ্র করে শাওনের বিরুদ্ধে গত কয়েকদিন ধরে ফেইসবুকে আক্রমণাত্মক বক্তব্য ছড়াচ্ছেন তিনি। এসব এখন ফেইসবুক ভাইরাল।

Check Also

পরীমনির জামিন মঞ্জুর

শেরপুর ডেস্কঃ রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় আলোচিত সমালোচিত চিত্রনায়িকা পরীমনির …

Contact Us