Home / বগুড়ার খবর / বগুড়া শহরের হোটেল ড্রিম প্যালেস আবাসিকে ভ্রাম্যমান আদালতের ঝটিকা অভিযান ঃ ২৪ কপোতকপোতিকে আটক

বগুড়া শহরের হোটেল ড্রিম প্যালেস আবাসিকে ভ্রাম্যমান আদালতের ঝটিকা অভিযান ঃ ২৪ কপোতকপোতিকে আটক

5বগুড়া শহর ও এর আশপাশের এলাকায় নামধারী আবাসিক হোটেল গুলো এখন মিনি পতিতালয়ে পরিনত হয়েছে। এক শ্রেণীর প্রভাবশালীদের ছত্র ছায়ায় থাকা এসব আবাসিকে নারী দেহ ছাড়াও রীতি মত মদ ফেন্সিডিল ইয়াবার জমজমাট আসর চলছে নিয়মিত ।
অভিযোগ রয়েছে শহরের বেশ কয়েকটি সহ শেউজগাড়ীর কারমাইকেল সড়কের আবাসিক হোটেল গধুলীও ফুলতলা, মাটিডালী এলাকার হোটেল কাসেল সোয়াড ও হোটেল ড্রিম প্যালেস নামের আবাসিক রীতিমত মিনি হোটেল ষ্টাইলে নারী মদ ফেন্সিডিল ও ইয়াবার আসর চালানো হয় । অভিযোগ রয়েছে স্থানীয় পুলিশ ফাঁড়ীর সাথে আতাত রেখে দীর্ঘ দিন যাবত দেলোয়ার হোসেন নামের এক প্রভাবশালী ব্যাক্তি এলাকার ২টি আবাসিক পতিতালয় বানিয়ে রীতি মত আঙ্গুল ফুলে কলাগাছ বনে গেছেন।
এমনি এক খবরের ভিত্তিতে সোমবার দুপুরে আর্মড পুলিশ ও থানা পুলিশের সম্বনয়ে গঠিত ভ্রাম্যমান আদালত শহরের মাটিডালী বিমানমোড় এলাকার হোটেল ড্রিম প্যালেস নামের একটি আবাসিক হোটেলে অভিযান চালায় ।
বগুড়ার নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহা মতিয়ার রহমান এর নের্তৃতে আদালত সেখান থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ২৪ জন কপোত কপোতিকে আটক করে। আটককৃত ১৩ জন কল গার্ল ও ৩জন আবাসিকের কর্মচারীসহ ১৩ জন খদ্দের ভ্রাম্যমান আদালতের সামনে নিজেদের দোষ স্বীকার করায় বিজ্ঞ আদালত ৪ জনের এক মাস, ৩ জনের ১৫ দিন মেয়াদে জেল এবং বাকি ১৭জনকে বিভিন্ন অংকের অর্থদন্ড জরিমানা করেন। এসময় তাদের নিকট থেকে সর্বমোট ১লক্ষ ২৩হাজার ৫শত জরিমানা আদায় করা হয়।
বগুড়ার নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মতিউর রহমান সংবাদ সংস্থা এফএনএসকে বিষয়টি নিশ্চিৎ করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে এপিবিএন ও পুলিশের সমন্বয়ে এই অভিযান চালানো হ

Check Also

বগুড়ায় করোনায় ৮ জনের মৃত্যু

শেরপুরনিউজ২৪ডটনেটঃ বগুড়া জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় আরো আটজনের মৃত্যু হয়েছে। ফলে জেলায় …

Contact Us