সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া প্রেসক্লাবে বিদায়ী পুলিশ সুপারকে সংবর্ধনা

বগুড়া প্রেসক্লাবে বিদায়ী পুলিশ সুপারকে সংবর্ধনা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া প্রেসক্লাবের পক্ষ থেকে বগুড়ার পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) সুদীপ কুমার চক্রবর্তীকে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। আজ মঙ্গলবার (৯ জুলাই) বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে এই সংবর্ধনা দেয়া হয়।

ক্লাবের সভাপতি ও ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)র সহ-সভাপতি মাহমুদুল আলম নয়নের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক করতোয়ার সম্পাদক মোজাম্মেল হক।

ক্লাবের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টুর সঞ্চালনায় অনুষ্ঠানের বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে)র নির্বাহী কমিটির সদস্য ও দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য্য শংকর, বিএফইউজে’র নির্বাহী কমিটির সদস্য এ.এইচ.এম আখতারুজ্জামান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি জে.এম রউফ, সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রানা, সিনিয়র সাংবাদিক আব্দুর রহিম বগরা, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আরিফ রেহমান, প্রেসক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু ও এস.এম কাওছার, সিনিয়র ফটো সাংবাদিক আসাফ-উদ-দৌলা ডিউক, বাদল চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে বগুড়া প্রেসক্লাব, বগুড়া সাংবাদিক ইউনিয়ন ও বগুড়া ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের পক্ষ থেকে বিদায়ী পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এছাড়া পুলিশ সুপার সাংবাদিকদের সম্মানে কেক কাটেন।

অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, পুলিশের সবচেয়ে জরুরি সহযোদ্ধা হলেন সাংবাদিকগণ। কারণ এই দুই পেশার মানুষের লক্ষ্য ও উদ্দেশ্য এক। তা হলো মানুষের সেবা করা, মানুষের নিরাপদে থাকার ব্যবস্থা করা। তিনি বলেন, জনবান্ধব পুলিশী সেবা নিশ্চিত করতে তিনি স্পেশাল সেল গঠন করেছেন।

ইতোমধ্যে সেই সেল থেকে সেবা প্রার্থীরা তাদের কাঙ্খিত সেবা পাচ্ছেন। তিনি আশা প্রকাশ করে বলেন, তাকে যেভাবে সাংবাদিকরা সহযোগিতা করেছেন, তেমনিভাবে তারা নবাগত পুলিশ সুপারকেও সহযোগিতা করবেন।

Check Also

দলীয় কার্যালয়ে হামলার ঘটনায় বগুড়া জেলা আওয়ামী লীগের নিন্দা ও প্রতিবাদ

বিএনপি জামাতের নির্দেশে ছাত্রদল এবং ছাত্র শিবিরের নেতৃত্বে অতর্কিত হামলা করে আওয়ামীলীগ কার্যালয়ের চেয়ার টেবিল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 19 =

Contact Us