Home / বগুড়ার খবর / সারিয়াকান্দি / সারিয়াকান্দিতে বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করলেন বিভাগীয় কমিশনার

সারিয়াকান্দিতে বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও ত্রাণ বিতরণ করলেন বিভাগীয় কমিশনার

রহিদুর রহমান মিলন,সরিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : সারিয়াকান্দি উপজেলার বিভিন্ন দপ্তর ও বন্যা কবলিত এলাকা পরিদর্শন করলেন রাজশাহী বিভাগীয় কমিশনার ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবির।

সোমবার (৮ জুলাই)সকালে তিনি চালুয়াবাড়ি ইউনিয়নের হাটবাড়ি গ্রামে ৫৫০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন। পরবর্তীতে তিনি সারিয়াকান্দি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ১০০০ শিক্ষার্থীদের মাঝে বৃক্ষ বিতরণ ও বৃক্ষ রোপণ করেন এবং গার্লস কমফোর্ট জোনের উদ্বোধন করেন। এরপর ডোমকান্দি আশ্রয়ন প্রকল্পের ২২০ জন উপকারভোগীদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ এবং আশ্রয়ন প্রকল্পের নবনির্মিত মসজিদের শুভ উদ্বোধন করেন তিনি। পরিশেষে সারিয়াকান্দি উপজেলা পরিষদের এম্বুলেন্সের উদ্বোধন করেন এবং উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় ও পৌরসভা পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা প্রশাসক মো: সাইফুল ইসলাম, সারিয়াকান্দি উপজেলা নির্বাহী অফিসার মো: তৌহিদুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মেদ সাখাওয়াত হোসেন সজল, পৌর মেয়র মো: মতিউর রহমান মতি, থানা অফিসার ইনচার্জ মো: রবিউল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান লিখন মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: কুলসুমা পারভীন শাপলা সহ সারিয়াকান্দি উপজেলার সর্বস্তরের জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকবৃন্দ প্রমুখ।

Check Also

সারিয়াকান্দি ও ধুনটে যমুনা নদীর পানি বিপৎসীমার ওপরে

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ার সারিয়াকান্দি ও ধুনট উপজেলায় যমুনা নদীর পানি আজ বৃহস্পতিবার (৪ জুলাই) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 19 =

Contact Us