Home / বিনোদন / ভিকির সঙ্গে উত্তাপ ছড়াচ্ছেন তৃপ্তি

ভিকির সঙ্গে উত্তাপ ছড়াচ্ছেন তৃপ্তি

শেরপুর নিউজ ডেস্ক: ‘অ্যানিমেল’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে রাতারাতি ন্যাশনাল ক্রাশ হয়ে উঠেন তৃপ্তি দিমরি। খোলামেলা দৃশ্যে অভিনয় করে ভক্তদের মন জয় করেনেন। এবার ভিকি কৌশলের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে উত্তাপ ছাড়াতে দেখা গেলো তৃপ্তি দিমরিকে। যেখানে পুলের জলে ভিকির সঙ্গে বিকিনিতে ধরা দিলেন তৃপ্তি ।

কখনো স্নানঘরে ঘনিষ্ঠ তারা, দুজনের শরীর থেকেই চুঁইয়ে পড়ছে পানি। কখনো পানির নিচে একে অপরের ঠোঁটে-ঠোঁট ডুবিয়েছেন দুই তারকা। এমন বিভিন্ন ভঙ্গিতে ভক্ত-অনুরাগীদের মাঝে ধরা দিয়েছেন।

খুব শীঘ্রই ভিকি-তৃপ্তিকে একসঙ্গে দেখা যাবে ‘ব্যাড নিউজ’ ছবিতে। সেই ছবির ‘জান‌াম’ গানটির ভিডিও প্রকাশ্যে আসতেই যেন অনুরাগীদের মাঝে আলোচনা-সমালোচনা শুরু হয়েছে।

ঘনিষ্ঠ দৃশ্যের ভিডিও দেখে ক্যাটরিনা ভক্তদের প্রশ্ন কোথায় তিনি। কেউ কেউ সেই ভিডিওর নিচে মন্তব্যের ঘরে লিখেছেন, ‘ক্যাটরিনা আপনি সহ্য করছেন কীভাবে?’ কেউ আবার লিখেছেন, ‘ক্যাটরিনা জানেন তো, আপনি কী করছেন?’ অনেকের ভাষ্য, ‘ক্যাটরিনার কাছে মার খাচ্ছেন না কেন?’

প্রসঙ্গত, ‘ব্যাড নিউজ’ ছবির ‘তওবা তওবা’ গানে ভিকি কৌশল যে ‘জলওয়া’ দেখিয়েছেন তাতে অনুরাগীরা তো মুগ্ধ বটেই, পাশাপাশি হৃত্বিক রোশন, সালমান খানরাও ভিকিকে প্রশংসায় ভাসিয়েছেন।

‘ব্যাড নিউজ’ মুক্তি পাচ্ছে আগামী ১৯ জুলাই । তার প্রাক্কালেই ভিকি কৌশলের সঙ্গে তৃপ্তি দিমরির রসায়ন লাইমলাইটে! যদিও এসবে পাত্তা না দিয়ে ক্যাটরিনা বর্তমানে দেশের বাইরে ভালো সময় কাটাচ্ছেন।

উল্লেখ্য, বেশ কিছুদিন ধরে ক্যাটরিনা অন্তঃসত্ত্বা কি না, তা নিয়ে জল্পনা চলছে। বিশেষ করে লন্ডনে দীর্ঘ দিন থাকার সময় এই জল্পনা ঘনীভূত হয়। লন্ডন থেকে মুম্বাই ফিরলেও আড়ালেই থাকছেন ক্যাটরিনা। এমনকি অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের সঙ্গীতেও ভিকির পাশে দেখা যায়নি ক্যাটরিনাকে।

Check Also

আমার প্রাণের বাংলাদেশ এভাবে রক্তাক্ত হতে পারে না: শাকিব খান

শেরপুর নিউজ ডেস্ক: দেশে কোটা সংস্কার আন্দোলন নিয়ে চলমান অস্থিরতা নিয়ে নিজের অবস্থান জানালেন ঢালিউড …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 13 =

Contact Us