Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু

বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যু

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় স্বামী-স্ত্রীর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৯ মে) সকালে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে তাদের মৃত্যু হয়।

এর আগে সকালে শাজাহানপুর উপজেলার আড়িয়াবাজার এলাকার ভাড়া বাসা থেকে তাদের দুজনকে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায় স্থানীয়রা। তাদের মরদেহ ময়নাতদন্তের জন্য শজিমেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মারা যাওয়া দম্পতিরা হলেন নন্দীগ্রাম উপজেলার নিমগ্রামের হেফজুল ও তার স্ত্রী আফরোজা। তারা আড়িয়াবাজার এলাকার অবসরপ্রাপ্ত সেনাসদস্য শফিকুল ইসলামের বাড়িতে ভাড়া থাকতেন। হেফজুল ওই এলাকায় ভাড়া থেকে কাঠের ব্যবসা করতেন।

অবসরপ্রাপ্ত সেনাসদস্য শফিকুল ইসলাম বলেন, সকালে আমার অন্য ভাড়াটিয়াদের কাছে শুনে ওদের ঘরে গিয়ে দেখি দুজনেই ছটফট করছে। পরে তাদের হাসপাতালে নিয়ে গেলে মারা যায়। এখন এর মধ্যে তাদের মধ্যে কী যে হয়েছে তা জানি না।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, হেফজুলের স্ত্রী আগে থেকেই অসুস্থ ছিলেন। বৃহস্পতিবার সকালে হেফজুল বাজার করে নিয়ে বাসায় এসে দেখেন তার স্ত্রী অসুস্থ হয়ে পড়েছেন। এরপরই তিনি আশপাশের লোকজনকে ডাকেন। এ সময় তার স্ত্রীর হাত ও পায়ের তালুতে মেসেজ করার সময় তিনিও অসুস্থ হয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব‌্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি জানান, মরদেহ ময়নাতদন্ত করা হবে। প্রতিবেদন হাতে পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

Check Also

বগুড়ায় হত্যা মামলার মূল আসামি গ্রেপ্তার

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় আলী হাসান হত্যা মামলার মূল আসামি সবুজ সওদাগরকে গ্রেপ্তার করেছে পুলিশ। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + seventeen =

Contact Us