সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত

শেরপুরে সড়ক দুর্ঘটনায় সাংবাদিক পুত্র নিহত

শেরপুর নিউজ ডেস্ক: এসএসসি পরীক্ষা দেয়া ইব্রাহিম খলিলের আর ফলাফল শোনা হলোনা। আগামী ১২ মে পরীক্ষার ফলাফল ঘোষণা হওয়ার কথা। সেই ফলাফল শোনার আগেই মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৯ মে বৃহস্পতিবার সকাল ৯ টার দিকে নিহত হলো সে। ঢাকা-বগুড়া মহাসড়কের বগুড়া শেরপুরের হাওয়াখানা এলাকায় ট্রাকের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইব্রাহিম খলিল শেরপুর উপজেলা প্রেসক্লাবের সদস্য দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার প্রতিনিধি শরিফ উদ্দিন সাকিদারের ছেলে। এ ঘটনায় তার বন্ধু নাঈম (১৫) গুরুতর আহত হয়ে শজিমেকে চিকিৎসাধীন রয়েছে।

জানা যায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের ধড়মোকাম গ্রামের মো. শরিফ উদ্দিন সাকিদারের ছেলে ইব্রাহিম খলিল তার বন্ধু নাঈম কে নিয়ে মোটরসাইকেল যোগে ঢাকা-বগুড়া মহাসড়কে যায়। এ সময় ঢাকাগামী দ্রæত গতির একটি ট্রাক তাদের স্বজোরে ধাক্কা দিয়ে চলে যায়। এতে তারা গুরুত আহত হয়ে মাটিতে পড়ে যায়। পরে স্থানীয়রা ফায়ার সার্ভিসে খবর দিলে ঘটনাস্থলে তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক সাংবাদিক পুত্র ইব্রাহিম খলিল কে মৃত বলে ঘোষণা করেন। আরেক বন্ধু নাঈম আশংকাজনক অবস্থায় সেখানে চিকিৎসাধীন রয়েছে।

এ ব্যাপারে শেরপুর ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের ওয়ারহাউজ কর্মকর্তা মো. বখতিয়ার উদ্দিন বলেন, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে দিয়ে এসেছি। এই ঘটনায় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও শোক জানিয়েছেন শেরপুর উপজেলা প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ।

Check Also

শেরপুরে উপজেলা চাউল কল মালিক সমিতির ত্রিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

মমিনুল ইসলাম: বগুড়ার শেরপুর উপজেলা চাউল কল মালিক সমিতির ত্রিবার্ষিক সাধারণ সভা মঙ্গলবার (১৪ মে) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 − six =

Contact Us