Home / বিনোদন / ১০০ মিলিয়নের মাইলফলকে পরী-সিয়ামের যে গান

১০০ মিলিয়নের মাইলফলকে পরী-সিয়ামের যে গান

শেরপুর নিউজ ডেস্ক: চার বছর আগে ঢালিউডের জনপ্রিয় দুই তারকা পরীমণি ও সিয়াম আহমেদ প্রথম জুটি বেঁধে অভিনয় করেছিলেন ‘বিশ্বসুন্দরী’ ছবিতে। ছবিটি মুক্তির পর ‘রাতের সব তারা আছে দিনের গভীরে/ বুকের মাঝে মন যেখানে, রাখবো তোকে সেখানে/ তুই কি আমার হবি রে’গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। এবার এ গানটি নতুন রেকর্ড গড়ল। জনপ্রিয় এই গান এরই মধ্যে ১০০ মিলিয়ন (দশ কোটি) ভিউয়ের মাইলফলক স্পর্শ করেছে, তা-ও শুধু ইউটিউবেই!

সম্প্রতি ফেসবুকে পরীমণি গানটির লিংক শেয়ার করে নিজেই এ তথ্য জানিয়েছেন। চয়নিকা চৌধুরী পরিচালিত ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায় ২০২০ সালের ১১ ডিসেম্বর। রুম্মান রশীদ খানের লেখা চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’ জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ২০২০ সালের শ্রেষ্ঠ চলচ্চিত্র পুরস্কারসহ মোট আটটি পুরস্কার পায়। যার মধ্যে সংগীত বিভাগে একচেটিয়া রাজত্ব করে ‘তুই কি আমার হবি রে’ গানটি।

এই গানের জন্য শ্রেষ্ঠ গীতিকার কবির বকুল, শ্রেষ্ঠ সুরকার ও শ্রেষ্ঠ গায়ক ইমরান মাহমুদুল, শ্রেষ্ঠ গায়িকা দিলশাদ নাহার কনা এবং শ্রেষ্ঠ নৃত্য পরিচালকের পুরস্কার পান প্রয়াত সুমন রহমান। গানটির চিত্রগ্রহণে ছিলেন খায়ের খন্দকার। গানটি মুক্তির ১৬০৮ দিনের মাথায় ১০০ মিলিয়ন ভিউয়ের অনন্য অর্জনকে বিশেষভাবে দেখছে ‘বিশ্বসুন্দরী’ সিনেমার টিম।

Check Also

কোপা আমেরিকায় শাকিরার গান ‘পুন্তেরিয়া’

শেরপুর নিউজ ডেস্ক: দক্ষিণ আফ্রিকার বিশ্বকাপের থিম সং গেয়েছিলেন কলম্বিয়ার জনপ্রিয় সংগীতশিল্পী শাকিরা। ২০১০ সালের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + seven =

Contact Us