সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / আমরা ফিলিস্তিনের পক্ষে ছিলাম, থাকব : পররাষ্ট্রমন্ত্রী

আমরা ফিলিস্তিনের পক্ষে ছিলাম, থাকব : পররাষ্ট্রমন্ত্রী

শেরপুর নিউজ ডেস্ক: পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, আমরা ফিলিস্তিনের পক্ষে ছিলাম, থাকব। রাজধানীর বেইলি রোডে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহত আওয়ামী লীগ নেতা আতাউর রহমান শামীম স্মরণে বৃহস্পতিবার (৪ এপ্রিল) দুপুরে প্রেস ক্লাবে আয়োজিত শোকসভায় এ কথা বলেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, ইসরায়েলের এই হামলা এই বর্বরতা, নৃশংসতা মানুষ হত্যার মহোৎসব থামছেই না। মানবতার বিরুদ্ধে অপরাধ সংঘটিত হয়েছে। যেটি কল্পনার বাইরে। এই হামলায় মানবতার বিরুদ্ধে অপরাধ সংঘটিত হয়েছে। স্বাধীন রাষ্ট্র প্রতিষ্ঠা ছাড়া ফিলিস্তিনে স্থায়ী শান্তি প্রতিষ্ঠা সম্ভব না।

তিনি বলেন, জাতিসংঘের নিরাপত্তা কাউন্সিলের নিষেধাজ্ঞার পরেও ইসরায়েল হামলা করেছে। গতকালের ঘটনার পর পশ্চিমা বিশ্বের বোধোদয় হবে। পশ্চিমা বিশ্ব ইজরায়েলের বিরুদ্ধে অবস্থান নেবে। আমরা ফিলিস্তিনের পক্ষে ছিলাম থাকব।

মন্ত্রী বলেন, যারা ইসরায়েলকে অস্ত্র সরবরাহ করে তারা নিরীহ নারী ও শিশুদের হত্যার জন্য অস্ত্র সরবরাহ করছে। তাই তাদের বোধোদয় হওয়া উচিত।

এ সময় তিনি বলেন, যারা রাজনীতির নামে আগুনসন্ত্রাস করে, তাদের এ দেশে রাজনীতি করার অধিকার থাকতে পারে না। তারা রাজনীতিবিদ নয়, তারা দুর্বৃত্ত।

Check Also

সমৃদ্ধ ও স্মার্ট ভবিষ্যৎ নির্মাণে একযোগে কাজ করার আহ্বান অর্থ প্রতিমন্ত্রীর

শেরপুর নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ স্মার্ট ভবিষ্যৎ নির্মাণে একযোগে কাজ করার আহ্বান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + two =

Contact Us