সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই নারীর মৃত্যু

শেরপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই নারীর মৃত্যু

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুরে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে বুলি খাতুন (৭০) ও চামেলী খাতুন (৪৫ নামের দুই নারীর মৃত্যু হয়েছে। শনিবার (২৩ মার্চ) দুপুর ১ টার দিকে উপজেলার মির্জাপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে বুলি খাতুন ট্রাকের চাপায় পৃষ্ট হয়ে নিহত হয়। নিহত ওই নারী মির্জাপুর মধ্যপাড়া গ্রামের মৃত ভোলা মিয়ার মেয়ে।
শনিবার রাত সাড়ে ১২টার দিকে হামছায়াপুর (কাঁঠাল তোলা) রাস্তা পারাপার হওয়ার সময় অজ্ঞাত একটি দ্রুতগতীর ট্রাকের চাপায় পিষ্ট হয়ে চামেলী খাতুন নিহত হয়। সে শাহ বন্দেগী ইউনিয়নের হামছায়াপুর এলাকার হেলাল উদ্দিনের স্ত্রী।
স্থানীয়রা জানায় , দুপুরে গ্রামের আঞ্চলিক সড়কে একটি ট্রাকে করে সড়কের নির্মাণ সামগ্রী নিয়ে ট্রাকটি যাচ্ছিল। পথচারী ওই নারী সড়কের পাশ দিয়ে পায়ে হেঁটে যাচ্ছিল। এমন সময় এই ট্রাক সামনের দিকে না গিয়ে পিছু যেতে থাকে। এতে ট্রাকের পিছন চাকা ওই নারীর শরীরের উপরে উঠে যায়। এতে ওই নারী ঘটনাস্থলে মারা যায়। এই দুর্ঘটনা পর ট্রাকটি দ্রুত পালিয়ে যায়।
এ বিষয়ে শেরপুর থানা পুলিশের উপ-পরিদর্শক আনোয়ার হোসেন জানান, এই দুর্ঘটনার পর পালিয়ে যাওয়ার ট্রাকটির সন্ধান করা হচ্ছে। নিহত নারীর পরিচয়সহ আইনগত প্রক্রিয়া শেষে লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Check Also

বগুড়ায় বাই সাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

শেরপুর ডেস্ক: বগুড়ায় বাইসাইকেলের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছেন। বুধবার সন্ধ্যায় দুপচাঁচিয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 14 =

Contact Us