Home / বিনোদন / ভারতীয় ৮ সদস্যে’র কবি সাহিত্যিকদের একটি দল বেনাপোল স্থলপথে বাংলাদেশে আগমন

ভারতীয় ৮ সদস্যে’র কবি সাহিত্যিকদের একটি দল বেনাপোল স্থলপথে বাংলাদেশে আগমন

শেরপুর নিউজ ডেস্ক: একই আকাশ একই বাতাস একই মাটি একই বৃন্তেগাথা যে ন দুটি দেশ ভারত ও বাংলাদেশ। সোহার্দ্য সম্প্রীতির অটুট মেলবন্ধনে আবদ্ধ দেশ দুটির কৃষ্টি কালচার এক ও অভিন্ন। তাইতো আনন্দচিত্তে ভাতৃ প্রতিম দেশ বাংলাদেশে আসলেন আট সদস্যের ভারতীয় প্রতিনিধিদল। যশোর খুলনা ও কুষ্টিয়ায় একাধিক প্রোগ্রামে যোগ দেবেন তারা। টিমে রয়েছেন কবি সাহিত্যেক লেখক শিল্পী কৌতূক অভিনেতা যাদুশিল্পী। মঙ্গলবার বিকেলে ভারতের পেট্রাপোল সীমান্ত পেরিয়ে বেনাপোলে ইমিগ্রেশনে প্রবেশকালে বেনাপেল রিপোটার বহুমুখী সমবায় সমিতির পক্ষে অভ্যথনা ও অভিনন্দন জানানো হয়।

পরে অফিসকক্ষে কিছু সময়ের জন্য মিলেমিশে একাকার হয়ে যায় উভয়ে। এসময়ে সঙ্গীত শিল্পী এবং গীতিকার ও সুরকার.কাজি কামাল নাসের, ভুপাল রায়, শিল্পী অনিমা শাহা শুশীল শাহ কবি সিহিত্যিক ও গবেষক.সুরজ্ঞন মিত্রে উপাচার্য্য রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়.যাদুকর শুবাস চক্রবর্তী.নাট্যকর্মি কৃস্ন মজুমদারসহ অভ্যাততরা বলেন বাংলাদেশের আতিথীয়তায় মুগ্ধ তারা।এ মেলবন্দন মুগ্ধ করেছে তাদের। তারপরে বেনাপোলের ঐতিহাসিক তীর্থপীঠ শ্রী শ্রী হরিদাস ঠাকুরের পাঠবাড়ী আশ্রম পদিদর্শন করেন। পরে ট্রেন যোগে খুলনার উদ্দেশ্য রওনা দেয় দলটি।

এ সময়ে কলিকাতা রবীন্দ্র ভারতী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সহ গুনিজনদে সাথে বাংলাদেশ অংশে উপস্থিত ছিলেন দেবুল কুমারদাস ও আবৃদুল জব্বার,.শিরিনা খাতুন মোসুমী, খাতুন সুমি।

Check Also

হঠাৎ একসঙ্গে ঋতুপর্ণা ও শাকিব খান

শেরপুর নিউজ ডেস্ক: ঋতুপর্ণা সেনগুপ্ত ও শাকিব খান দুজনই দুই বাংলার জনপ্রিয় তারকা। তারা দুই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − six =

Contact Us