সর্বশেষ সংবাদ
Home / রাজনীতি / খালেদা জিয়া এখনো অসুস্থ: মির্জা ফখরুল

খালেদা জিয়া এখনো অসুস্থ: মির্জা ফখরুল

শেরপুর নিউজ ডেস্কঃ বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া এখনও অসুস্থ বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শনিবার (২২ এপ্রিল) রাতে দলের জ্যেষ্ঠ নেতারা গুলশানে খালেদা জিয়ার বাসভবনে গিয়ে তার সঙ্গে সাক্ষাৎ করেন।

সাক্ষাৎ শেষে উপস্থিত সাংবাদিকদের মির্জা ফখরুল বলেন, তিনি এখনও অসুস্থ, ডাক্তার তাকে মনিটরিং করছে।

বিএনপির মহাসচিব বলেন, সৌজন্য সাক্ষাৎ যেটা হয়েছে সেখানে তিনি আমাদের কুশল জানতে চেয়েছেন। সেই সঙ্গে দলের যারা কারাগারে আছেন তাদের সম্পর্কে জানতে চেয়েছেন। তাদের যে কষ্ট তিনি এটা জানেন। দেশের লাখ লাখ মানুষের বিরুদ্ধে যে মিথ্যা মামলা রয়েছে সেগুলোও জানেন তিনি।

দেশের অর্থনৈতিক অবস্থার বিষয়ে খালেদা জিয়া অবগত বলে উল্লেখ করেন মির্জা ফখরুল। তিনি বলেন, দেশে যেভাবে জিনিসপত্রের দাম বাড়ছে এটা জানেন খালেদা জিয়া। একই সঙ্গে আবহাওয়ার পরিবর্তন, প্রচণ্ড গরম এসব বিষয় উল্লেখ করেছেন খালেদা জিয়া।

এ সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আব্দুল মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী ও বেগম সেলিমা রহমান উপস্থিত ছিলেন।

Check Also

স্বাধীন ফিলিস্তিনের দাবিতে ছাত্রলীগের মিছিল-সমাবেশ

শেরপুর নিউজ ডেস্ক: স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের স্বীকৃতি এবং নিরীহ ফিলিস্তিনিদের ওপর চলমান অত্যাচারের বিরুদ্ধে বিশ্বব্যাপী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × two =

Contact Us