সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / সারিয়াকান্দি / সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

সারিয়াকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হলেন যারা

রহিদুর রহমান মিলন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকে ৩৭ হাজার ২৪৮ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম‍্যান নির্বাচিত হয়েছেন বগুড়া-০১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের প্রয়াত সাংস‍দ কৃষিবিদ আব্দুল মান্নান ও বর্তমান সাংসদ সাহাদারা মান্নান এর একমাত্র পুত্র শিক্ষাবিদ মোহাম্মেদ সাখাওয়াত হোসেন সজল।
তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি সারিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু মন্ডল কাপ পিরিচ প্রতীক পেয়েছেন ৬ হাজার ১৫৩ ভোট।

অপরদিকে, মো: লিখন মিয়া টিউবওয়েল প্রতীক নিয়ে ১৮ হাজার ৯৭৩ ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ইউনুস আলী তালা প্রতীক পেয়েছেন ১০ হাজার ৩৭ ভোট। এদিকে, মোছা: কুলছুমা পারভীন শাপলা প্রজাপতি প্রতীক নিয়ে ২৬ হাজার ২৩৭ ভোট পেয়ে বেসরকারিভাবে মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি শাহিনুর বেগম ফুটবল প্রতীক নিয়ে পেয়েছেন ১৯ হাজার ৯৫০ ভোট।

৮ই মে বুধবার রাত ১০ঘটিকায় তথ‍্যগুলো নিশ্চিত করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা আলী হোসেন ও উপজেলা নির্বাচন কর্মকর্তা সোহাগ চৌধুরী। উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানাগেছে, এই উপজেলা ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত। এই উপজেলায় ৭১ টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ভোটার সংখ‍্যা ১লাখ ৯৪ হাজার ২৯৮জন। এরমধ‍্যে পুরুষ ৯৬ হাজার ১৪২ জন এবং নারী ৯৮ হাজার ১৫৬ জন।

Check Also

সারিয়াকান্দিতে মহান মে দিবস-২০২৪ পালিত

রহিদুর রহমান মিলন, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে মহান মে দিবস উপলক্ষে দলীয় কার্যালয়ের সামনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × one =

Contact Us