সর্বশেষ সংবাদ
Home / বিনোদন / সোনালির শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে

সোনালির শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে

শেরপুর ডেস্কঃ ভারতের ‘বিগ বস’ খ্যাত অভিনেত্রী ও বিজেপি নেত্রী সোনালি ফোগত মারা যান গত সোমবার (২২ আগস্ট)। শুরু থেকেই এ মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়। অভিনেত্রী-নেত্রীর মৃত্যুর ঘটনা এবার নতুন দিকে মোড় নিয়েছে। সোনালির ভাইয়ের দাবি তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে!

মৃত্যুর পর সোনালির মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। সেই রিপোর্ট আসতেই ঘটনা নতুন দিকে মোড় নেয়। ভারতীয় সংবাদমাধ্যম জানায়, রিপোর্ট অনুযায়ী অভিনেত্রীর শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

ময়নাতদন্তের রিপোর্টের উপর ভিত্তি করে বৃহস্পতিবার (২৫ আগস্ট) গোয়া পুলিশ সোনালির দুই সহকর্মী সুধীর সাগওয়ান ও সুখবিন্দর সিংয়ের বিরুদ্ধে খুনের অভিযোগ দায়ের করেছে। তারা দুজন সোনালির সঙ্গে গোয়া সফরে ছিলেন।

এদিকে সোনালির ভাই রিঙ্কু গ্রেফতার দুই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তিনি জানিয়েছিলেন, ‘প্রথম থেকেই বোনের মৃত্যু স্বাভাবিক মনে হয়নি। আমি নিজেই অনেক খোঁজ নিয়েছি। এই মৃত্যুর তদন্ত হওয়া উচিত।’ এছাড়াও তিনি দাবি করেন, অভিনেত্রীকে ধর্ষণ করে খুন করা হয়েছে।

উল্লেখ্য, রাজনীতিকের চেয়ে অভিনেত্রী হিসাবেই বেশি পরিচিত ছিলেন সোনালি। ২০১৬ সালে টেলিভিশন সিরিয়াল ‘এক মা জো লাখো কে লিয়ে বনি আম্মা’র মাধ্যমে তার অভিনয়ে আত্মপ্রকাশ। এর পর হরিয়ানভি চলচ্চিত্র ‘ছোড়িয়ান ছোরোঁ এস কাম নাহি হোতি’-তে দেখা যায় তাকে। বেশ কয়েকটি পাঞ্জাবি এবং হরিয়ানভি মিউজিক ভিডিওতেও অভিনয় করেছেন তিনি। সবশেষ ওয়েব সিরিজ, ‘দ্য স্টোরি অফ বদমাশগড়’-এ দেখা গিয়েছিল তাকে।

Check Also

মা হচ্ছেন মাহি

শেরপুর ডেস্কঃ মা হচ্ছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে তিনি …

Leave a Reply

Your email address will not be published.

2 × one =

Contact Us