Home / বিনোদন / একাধিক বিয়ে নিয়ে যা বললেন শ্রাবন্তী

একাধিক বিয়ে নিয়ে যা বললেন শ্রাবন্তী

 

শেরপুর ডেস্ক: ২০২৪ সালে সব থেকে বেশি চর্চা হয়েছে যা নিয়ে, তা হল টালিউড তারকাদের বহু বিবাহ। মার্চে তৃতীয় বিয়ে করেন কাঞ্চন মল্লিক আর অনুপম রায়। যা নিয়ে কম কটাক্ষ করা হয়নি এই দুই তারকাকে। তৈরি হয়েছিল একাধিক মিম। টেনে আনা হয়েছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায় আর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কেও। কারণ এই দুই তারকাও তিন বার বসেছেন বিয়ের পিঁড়িতে। শ্রাবন্তীর তো ৩ নম্বর বিয়েটাও ভাঙছে। চলছে ডিভোর্সের মামলা।

তবে নেটপাড়ার ট্রোল, সাধারণ মানুষদের এভাবে ব্যক্তিজীবনে নাক গলানো যে পছন্দ নয় একেবারে তা ধরা পড়ল শ্রাবন্তীর এক সাম্প্রতিক সাক্ষাৎকারে। যেখানে সাফ জানালেন, ‘জীবন একটাই। আর সেই জীবনে ভালো থাকাটা গুরুত্বপূর্ণ’।

শ্রাবন্তী আনন্দবাজারকে বলেন, ‘আমরা (তরকারা) খুব সফট টার্গেট। যেহেতু আমরা পাবলিক ফিগার। আমাদেরকে টানা হয় সব কিছুতে। এ কী! এটা তাঁদের ব্যক্তিগত ইচ্ছে। তাঁরা সেটা বুঝবে। এখানে এত বক্তব্যের জায়গাই নেই।’

এখানে থেমে না থেকে শ্রাবন্তী আরও বললেন, ‘কোটি কোটি মানুষের মধ্যে কত কী হচ্ছে। কই সেগুলো তো মানুষ জানতে পারছে না। যেহেতু আমরা পাবলিক ফিগার, আমাদের জীবন নিয়ে মানুষের চর্চা করতে ভালো লাগে। আমি মনে করি যার যেটা ইচ্ছে, যে যেখানে ভালো থাকে। কারণ জীবন একটাই। আর আমি মনে করি, ভালো থাকাটা গুরুত্বপূর্ণ।’

হাতে পরপর কাজ রয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। তবে সবচেয়ে বেশি চর্চায় দেবী চৌধুরানী। বাংলার এই ম্যাগনাম অপাসে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। ছবির পরিচালক পরিচালক শুভ্রজিৎ মিত্র। এই শুভ্রজিতের সঙ্গেই চলছে শ্রাবন্তীর প্রেমের জল্পনা। এমনকী পরিচালকের পরের মার্ডার মিস্ট্রি ফিল্মেও নায়িকা সেই শ্রাবন্তীই। ভালোবাসার টানেই কি শ্রাবন্তীকে ‘কালমৃগয়া’-তে নিয়েছেন, উঠছে প্রশ্ন।

আপাতত আদালতে চলছে শ্রাবন্তীর ডিভোর্সের মামলা। জিম প্রশিক্ষক রোশন সিং-এর থেকে মাসে ৭ লাখ টাকা খোরপোশ চেয়েছেন অভিনেত্রী। আপাতত তাতে স্টে অর্ডার দিয়েছে আদালত। ফলত আইনত এখনও শ্রাবন্তী রোশনেরই বিবাহিতা স্ত্রী।

Check Also

চালকের আসনে হুমা কুরেশি

শেরপুর ডেস্ক: বলিউড অভিনেত্রী হুমা কুরেশি। দক্ষতার সঙ্গে বি-টাউনে কাজ করে যাচ্ছেন তিনি। বড় পর্দার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − 5 =

Contact Us