Home / মিডিয়া / নিবন্ধনহীন নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত

নিবন্ধনহীন নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত

শেরপুর ডেস্কঃ নিবন্ধনহীন নিউজ পোর্টাল বন্ধের প্রক্রিয়া স্থগিত করা হয়েছে বলে জানিয়েছেন ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তফা জব্বার। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় তিনি বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, আদালতের নির্দেশনা অনুসারে আজকেই শেষ দিন ছিল অনিবন্ধিত নিউজ পোর্টালগুলো বন্ধের জন্য। তবে বিটিআরসি’র তালিকা ধরে নিউজ পোর্টালগুলো বন্ধের প্রক্রিয়া শুরু হলে সেখানে বেশকিছু ত্রুটি ধরা পড়ে। তাই আপাতত অনিবন্ধিত নিউজপোর্টাল বন্ধের প্রক্রিয়াটি স্থগিত ঘোষণা করা হয়েছে।

তিনি আরও বলেন, আমরা তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় এর কাছে তালিকা চেয়েছি, তাদের দেওয়া তালিকা অনুযায়ী অনিবন্ধিত নিউজ পোর্টালগুলো বন্ধ করা হবে। এ জন্য আদালতের কাছেও নতুন করে সময় চাওয়া হয়েছে বলেও জানান তিনি।

এদিকে দুপুরের পর থেকে অনিবন্ধিত নিউজপোর্টালগুলো বন্ধের প্রক্রিয়া শুরু করে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)। সে সময় বেশকিছু নিউজপোর্টাল বন্ধ দেখা যায়।

এরআগে ১৪ সেপ্টেম্বর দেশের সব অনিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বন্ধের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট। যা আগামী সাত দিনের মধ্যে বিটিআরসি চেয়ারম্যান ও প্রেস কাউন্সিলের চেয়ারম্যানকে এ নির্দেশ বাস্তবায়ন করতে বলা হয়েছে।

 

Check Also

বদলে যাচ্ছে ফেসবুকের নাম

শেরপুর ডেস্কঃ বদলে যাবে ফেসবুকের নাম। সংবাদ সংস্থা রয়টার্সের এক প্রতিবেদনে তেমনই দাবি করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen + 4 =

Contact Us