সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ

বগুড়ায় জেলা তথ্য অফিসের আয়োজনে মহিলা সমাবেশ

শেরপুর নিউজ: বগুড়া জেলা তথ্য অফিস এর আয়োজনে এবং নামুজা এস এস আই ফাজিল মাদরাসা এর সহযোগিতায় বৃহস্পতিবার (১১জুলাই) বেলা ১১.৩০টার দিকে নামুজা এস এস আই ফাজিল মাদরাসা মাঠে ”প্রান্তিক জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার” প্রকল্পের আওতায় মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ, সরকারের বৃহৎপ্রকল্পসমূহ জনসাধারণকে অবহিত করণ, বাল্য বিবাহ প্রতিরোধ, মাদকদ্রব্যের অপব্যবহার রোধ, গুজব বিরোধী বিশেষ প্রচারণার অংশ হিসেবে “মহিলা সমাবেশ” অনুষ্ঠিত হয়।

ফিরোজা পারভীন, উপজেলা নির্বাহী অফিসার, বগুড়া সদর এর সভাপতিত্বে অনুষ্ঠিত মহিলা সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন, রাগেবুল আহসান রিপু, মাননীয় সংসদ সদস্য -৪১ ,বগুড়া-৬।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন “সরকার শিক্ষার্থীদের জন্য উপবৃত্তির ব্যবস্থা করেছে, প্রতিটি শিক্ষর্থীকে বিনামূল্যে বই পাওয়ার ব্যবস্থা করেছে। প্রধান অতিথি বলেন শিক্ষার্থীরা যেন স্মার্ট ফোনের অপব্যবহার না করে এটা যেন তারা শিক্ষার উপকরণ হিসেবে ব্যবহার করে । ইংরেজী শিক্ষার প্রতি বেশী লক্ষ্য রাখার জন্য শিক্ষক এবং শিক্ষার্থীদের প্রতি আহবান জানান, পাশাপাশি কম্পিউটার শিক্ষার প্রতি গুরুত্ব আরোপ করেন। বর্তমান সরকারের সময় নারী শিক্ষার অগ্রগতি বিষয়ে আলোকপাত করে বলেন সরকার প্রতিটি ক্ষেত্রে নারীর ক্ষমতায়ন নিশ্চিত করেছে। বর্তমান সময়ে আধুনিক শিক্ষায় শিক্ষিত হওয়ার জন্য অহবান জানান । তিনি ছাত্র/ছাত্রীর শিক্ষাগ্রহনে বিশেষ করে ছাত্রীদের শিক্ষা গ্রহনে কোন প্রতিবন্ধকতা থাকলে তার সাথে যোগাযোগ করলে দ্রুত সমাধানের করা হবে বলে আশ্বাস্ত করেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন শুভাশীষ পোদ্দার লিটন, চেয়ারম্যান, উপজেলা পরিষদ, বগুড়া সদর। মো: হযরত আলী, জেলা শিক্ষা অফিসার, বগুড়া। মো: রুস্তম আলী, অধ্যক্ষ, নামুজা এস এস আই ফাজিল মাদরাসা। মহিলা সমাবেশে স্বাগত বক্তব্য প্রদান করেন মুহা: মাহফুজার রহমান, সিনিয়র তথ্য অফিসার, বগুড়া। সমাবেশে জেলা তথ্য অফিস, বগুড়া এর কর্মকর্তা ও কর্মচারী নামুজা এস এস আই ফাজিল মাদরাসার শিক্ষক, সুধি, অভিভাবকসহ ৩০০জন নারী ও পুরুষ উপস্থিত ছিলেন।

Check Also

বগুড়ায় উল্টো রথে ছিল না সেই চূড়া, কালো ব্যাজ ধারণ

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় ভক্তদের কালো ধারণের মধ্য দিয়ে উল্টো রথযাত্রা অনুষ্ঠিত হয়েছে৷ যে চূড়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four + 9 =

Contact Us