Home / বিনোদন / চিত্রনায়িকা সিমলার হুমকি

চিত্রনায়িকা সিমলার হুমকি

শেরপুর ডেস্ক: সিনেমা থেকে দূরে অবস্থান করছেন চিত্রনায়িকা সিমলা। মাঝে অবশ্য ক্ষমতাসীন দলের হয়ে জাতীয় নির্বাচনে অংশগ্রহণে ইচ্ছা প্রকাশ করেছিলেন তিনি। তবে রাজনীতিতে আসার সুযোগ হয়নি তার। এবার মামলার হুমকি দিলেন ‘ম্যাডাম ফুলি’খ্যাত এই নায়িকা। ‘ময়ূরাক্ষী’ সিনেমার নির্মাতা রাশিদ পলাশের বিরুদ্ধে মামলার হুমকি দিয়েছেন সিমলা। সম্প্রতি সিনেমাটির টিজার প্রকাশ করা হয়েছে। সেখানে সিমলার জীবনের এক অধ্যায়ের মিলের আভাস পাওয়া গেছে।

এবার নায়িকা বললেন, আমি সিনেমাটির নির্মাতার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব। সময় হলেই দেখতে পারবেন আমি কী করতে পারি। সব তথ্যপ্রমাণ জোগাড় করে রেখেছি আমি।

সিমলার জীবনের গল্পে ‘ময়ূরাক্ষী’ নির্মিত কি না- এমন প্রশ্নে রাশিদ পলাশ বলেন, সিমলা আপাকে সিনেমাটি দেখার জন্য আহ্বান করছি। যদি আপনি সিনেমা দেখার পর মনে হয় এটি আপনার জীবনের গল্প তাহলে যে কোনো ব্যবস্থা নেবেন- আমরা তার জন্য প্রস্তুত আছি।

এদিকে কালবেলাকে একটি সূত্র জানিয়েছে, নায়িকা সিমলার ব্যক্তিজীবনের গল্পই তুলে ধরা হবে ‘ময়ূরাক্ষী’ সিনেমায়। যেখানে দেখানো হবে ২০১৮ সালের ৩ মার্চ নারায়ণগঞ্জের পলাশ আহমেদ নামে এক যুবকের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। একই বছরের ৬ নভেম্বর ১০ মাসের মধ্যে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। সংসার জীবনের এ জটিলতা ও সিমলার ব্যক্তিজীবন নিয়েই এ সিনেমা।

আরও জানা যায়, নির্মাতা পলাশ ও সিমলার সাবেক স্বামী পলাশ আহমেদ দুজনই ভালো বন্ধু। গল্পের ক্ষেত্রে নির্মাতাকে তিনিই সহযোগিতা করেছিলেন। সিনেমায় সিমলার চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি। এর আগে সিমলার সাবেক স্বামীর নামে বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাইগামী একটি উড়োজাহাজ ছিনতাইচেষ্টার অভিযোগ ওঠে। তখন ৮ মিনিটের এক কমান্ডো অভিযানে পলাশ নিহত হন। তখন দুজনের বিয়ে বিচ্ছেদের বিষয়টি সামনে আসে।

সিনেমায় ববির বিপরীতে আছেন সুদীপ বিশ্বাস দ্বীপ। গোলাম রাব্বানীর গল্প, চিত্রনাট্য ও সংলাপে সিনেমাটিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, রুদ্র হক, মিতুল, কস্তূরী চৌধুরীসহ আরও অনেকে।

Check Also

কোরবানি দিলেন বিদ্যা সিনহা মিম

শেরপুর নিউজ ডেস্ক: চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।সনাতন ধর্মের অনুসারী হলেও প্রতিবছর ঈদ উদ্‌যাপনের ধর্মীয় বার্তা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + four =

Contact Us