Home / বগুড়ার খবর / বগুড়া সদর / বগুড়ায় মসলার গুদাম সিলগালা, দুই লাখ টাকা জরিমানা

বগুড়ায় মসলার গুদাম সিলগালা, দুই লাখ টাকা জরিমানা

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়ায় অবৈধভাবে বিভিন্ন ব্রান্ডের মোড়কে মসলা বাজারজাতের অভিযোগে একটি প্রতিষ্ঠান সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সাথে ওই প্রতিষ্ঠানকে দুই লাখ টাকা জরিমানা করা হয়েছে।

শনিবার (১ জুন) বিকেলে শহরের তিব্বতের মোড় এলাকায় মিলন ট্রেডার্স নামে ওই প্রতিষ্ঠানে অভিযান চালানো হয়। এতে বগুড়া জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাদমান আকিফ অভিযানের নেতৃত্ব দেন। এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, কুরবানী ঈদকে সামনে রেখে বগুড়ার বাজারে নিরাপদ মশলা নিশ্চিতে অভিযান চালানো হয়। মিলন ট্রেডার্স নামের প্রতিষ্ঠানটিতে বিপুল পরিমাণে জিরা, সাদা এলাচ ও কালো এলাচসহ নানারকম গরম মসলা আমদানি করে দেশীয় ব্রান্ড মাহিন ও ভারতীয় ব্রান্ড মহারাজ ও সাত্তাজের মোড়কে বাজারে বিক্রি করে আসছিল। এছাড়াও আমদানি করা মশলার বস্তার গায়ে ও পণ্যের মোড়কে কোন মেয়াদ ছিল না। প্রতিষ্ঠানটিতে মজুত মশলার বস্তার মধ্যেও পোকার অস্তিত্ব পাওয়া গেছে। পাশাপাশি অস্বাস্থ্যকর পরিবেশে সেগুলো মোড়কজাত করা হচ্ছিল৷ এসব কার‍ণে প্রতিষ্ঠানটিকে দুই লাখ টাকা জরিমানা ও সিলগালা করা হয়। কুরবানী ঈদকে সামনে রেখে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত থাকবে বলে জানান এই কর্মকর্তা।

Check Also

বগুড়ায় ঈদ উল আযহার জামাত কখন কোথায়

শেরপুর নিউজ ডেস্ক: মুসলিম উম্মাহর অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদ উল আযহা আগামীকাল সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten + 7 =

Contact Us