সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুরে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত এক

শেরপুরে দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত এক

 

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুরে দু’টি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ যাত্রী। গত শুক্রবার দিবাগত রাত সোয়া ২টার দিকে উপজেলার ভবানীপুর ইউনিয়নের ঘোগা সেতুর সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম বায়োজিদ হোসেন (২০)।

তিনি রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী যাত্রীবাহী বাস আসাদ পরিবহনের চালকের সহকারী ছিলেন। এছাড়া দুর্ঘটনায় আহতরা হলেন নীলফামারীর জলঢাকার ফিরোজ হোসেন, আবু সাঈদ, রংপুর তারাগঞ্জের গোলাম রব্বানী, বদরগঞ্জের মো. রনি ও রংপুরের কিশোরগঞ্জের জাহিদ হোসেন।

এদিকে দুর্ঘটনার পরপরই মহাসড়কের দুই পাশে দূরপাল্লাগামী সব যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশের হস্তক্ষেপে প্রায় পৌণে এক ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়ে আসে। পুলিশ ও স্থানীয় এলাকাবাসী জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী নাবিল পরিবহনের একটি যাত্রীবাহী বাস শেরপুর উপজেলার ঘোগা সেতুর কাছে পৌঁছলে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী আসাদ পরিবহনের আরেকটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই আসাদ পরিবহনের চালকের সহকারীসহ ছয়জন হতাহত হন। একপর্যায়ে হাসপাতালে নেয়ার পথে হেলপার বায়োজীদ হোসেন মারা যান। শেরপুর হাইওয়ে পুলিশের সার্জেন্ট মাসুদ রানা এ প্রসঙ্গে বলেন, দুর্ঘটনার পর উভয় বাসের চালক ঘটনাস্থলে বাসগুলো ফেলে পালিয়ে যান।

বাস দু’টি জব্দ করে হেফাজতে নেয়া হয়েছে। এছাড়া আইনী প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সেইসঙ্গে উক্ত ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

Check Also

বগুড়ায় ট্রেনে কাটা পড়ে ২ যুবকের মৃত্যু

আদমদীঘি ( বগুড়া) প্রতিনিধি:বগুড়ার আদমদীঘি উপজেলায় দ্রুতযান এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + 16 =

Contact Us