Home / বগুড়ার খবর / শেরপুরে ত্রিশটি গাঁজা গাছসহ গ্রেফতার এক

শেরপুরে ত্রিশটি গাঁজা গাছসহ গ্রেফতার এক

শেরপুর ডেস্ক: বগুড়ার শেরপুরে বাড়ির উঠানে গাঁজা চাষ করায় বনি আলম (৩২) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযানে ত্রিশটি গাঁজার গাছসহ তাকে গ্রেফতার করেছে। আজ বুধবার (১৭ এপ্রিল) দুপুরের দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের বনমরিচা গ্রামে এই অভিযান পরিচালিত হয়। বনি আলম ওই গ্রামের মৃত মনছের আলীর ছেলে।

স্থানীয় বাসিন্দরা জানান, মনছের আলী মারা যাওয়ার পর পরিবারের বেশিরভাগ সদস্যরা সিরাজগঞ্জের কাজীপুর উপজেলায় চলে যান। কেবল বনি আলম ও তার স্ত্রী বাড়িটিতে থাকতেন। কিন্তু মাস ছয়েক আগে বনি আলমের স্ত্রীও তাকে ছেড়ে চলে যান। এরপর থেকে ওই বাড়িটিতে সে একাই থাকতো। আর এই সুযোগে বাড়ির উঠানে গাঁজার চাষ করে সে। সেখানে ছোট-বড় প্রায় ত্রিশটি গাঁজা ছিল। বড় গাছগুলো প্রায় সাড়ে চার ফুট লম্বা।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) শাহাদত হোসেন বলেন, গাঁজার গাছসহ ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে। থানা হাজতে আটক বনি আলম গাঁজার চাষ করার কথা স্বীকার করে বলে, ‘আমি নিজেই গাঁজা সেবন করি। তাই বাড়ির উঠানে বীজ বুনেছি, যাতে নিজের চাষ করা গাঁজা সেবন করতে পারি’।

Check Also

বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ যুবক গ্রেফতার

শেরপুর ডেস্ক: বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ যুবককে গ্রেফতার করা হয়েছে। গত রোববার রাতে সদর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × 4 =

Contact Us