Home / বিনোদন / মেজাজ হারালেন বলিউড অভিনেত্রী সারা আলি খান

মেজাজ হারালেন বলিউড অভিনেত্রী সারা আলি খান

 

শেরপুর ডেস্ক: বলিউড অভিনেত্রী সারা আলি খান। মুম্বাইয়ের রাস্তায় তাকে নিয়মিতই একা একা ঘুরতে দেখা যায়। এ সময় তার ছবি ও ভিডিও ধারণে ব্যস্ত হয়ে পরে পাপারাজ্জি কিংবা ফটোসাংবাদিকরা। তবে বিরক্ত না হয়ে তাদের সঙ্গে খোশ গল্পে মজতেও দেখা যায় সাইফ কন্যাকে। যার বেশকিছু ভিডিও সামাজিক যোগামাধ্যমেও ভাইরাল হয়েছে বহুবার। তবে এবার আর নিজেকে ধরে রাখতে পাড়লেন না এই অভিনেত্রী, মেজাজ হারালেন তিনি। যার ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমেও। খবর : টাইমস অব ইন্ডিয়া

বলিউড অভিনেতা সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা। বাবা ও মায়ের দুই ধর্মই পালন করেন তিনি। দেন মন্দিরে গিয়ে পূজা। সম্প্রতি মুম্বাইয়ের একটি মন্দিরের বাইরে সারাকে দেখা যায়। সেখানকার দুস্থ মানুষদের খাবার বিলি করছিলেন তিনি।

আর সেই দৃশ্য ফ্রেমবন্দি করছিলেন পাপারাজ্জিরা। তা দেখেই মেজাজ হারান সারা। উপস্থিত সাংবাদিকদের নিষেধ করেন ছবি তুলতে। এ সময় অভিনেত্রীকে বলতে শোনা যায়, ‘দয়া করে এমনটি করবেন না। আমি আপনাদের অনুরোধ করতে করতে ক্লান্ত। আপনারা দয়া করে ছবি ও ভিডিও করা বন্ধ করুণ, প্লিজ!’ তবে সারার এমন অনুরোধ উপলক্ষে করে সবাই ছবি ও ভিডিও করতে থাকেন। এরপর দ্রুত অভিনেত্রী স্থান ত্যাগ করেন।

চলতি বছর সারার দুটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘মার্ডার মুবারক’ ও ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’। আগামীতে আসবে অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’। এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করবেন আদিত্য রায়কাপুর।

Check Also

রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দী

শেরপুর ডেস্ক: দক্ষিণী সিনেমার সুন্দরতম অভিনেত্রী হিসেবে তামান্না ভাটিয়ার পরিচিতি আগে থেকেই। সাম্প্রতিক সময়ে রাশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − two =

Contact Us