সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শেরপুর / শেরপুরে মোবাইলে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাত চক্রের দুই জন আটক

শেরপুরে মোবাইলে প্রতারণার মাধ্যমে টাকা আত্মসাত চক্রের দুই জন আটক

শেরপুর নিউজ ডেস্ক: কখনো থানার ওসি, কখনো পুলিশ কর্মকর্তাসহ নানা পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে বগুড়ার সংঘবদ্ধ প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে শেরপুর থানা পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার হাটগাড়ী গ্রামের মশিউর রহমানের ছেলে আহম্মেদ ইমতিয়াজ ওরফে রাসেল (৩২) ও একই উপজেলার মহব্বত নন্দিপুর গ্রামের জিহাদ হোসেনের ছেলে সজল ইসলাম (২৫)।

বুধবার (৩ এপ্রিল) দুপুরে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল করিম রেজা এসব তথ্য জানান।

তিনি জানান, প্রতারক চক্রের সদস্যরা প্রথমে মোবাইল ফোনে বিকাশে ক্যাশ ইন করার ভুয়া মেসেজ পাঠায়। তারপর পুলিশ কর্মকর্তার পরিচয় দিয়ে ওই টাকা ফেরত দেবার জন্য চাপ দেয়। তা না হলে পুলিশ পাঠানোর ভয় দেখানো হয়।

তিনি জানান, সম্প্রতি শেরপুর উপজেলার এক সাবেক স্বাস্থ্য কর্মকর্তার নিকট থেকে এভাবে প্রতারণার মাধ্যমে ২০ হাজার ৫শ টাকা নেয়ার পর বিষয়টি তাদের নজরে আসে। এরপর অভিযান চালিয়ে মঙ্গলবার জেলার শিবগঞ্জ থেকে এচক্রের মূল হোতা রাসেলসহ দুইজনকে আটক করা হয়েছে। এসময় প্রতারণার কাজে ব্যবহৃত ৬টি মোবাইল ফোন, সচল ও অচল সর্বমোট ৪২টি সীম কার্ড, ১টি নোটবুক ও নগদ ২১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে শেরপুর থানায় প্রতারণা ও আত্মসাতের অভিযোগ একটি মামলা দায়ের করা হয়েছে।

Check Also

শেরপুরে আড়াই হাজার কৃষকের মাঝে প্রণোদনা কর্মসুচির উদ্বোধন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরে ২০২৩-২৪ অর্থ বছরের রোপা আউশ ফসলের প্রণোদনা কর্মসুচির আওতায় আড়াই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + 17 =

Contact Us