Home / বিনোদন / শত শিশুর সঙ্গে কণ্ঠ মেলাবেন রুনা লায়লা

শত শিশুর সঙ্গে কণ্ঠ মেলাবেন রুনা লায়লা

শেরপুর ডেস্ক: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বুধবার (২৭ মার্চ) বাংলাদেশ শিশু একাডেমি মিলনায়তনে সকাল সাড়ে ১০টায় শিশুদের নিয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী সিমিন হোসেন রিমি।

এই অনুষ্ঠানে উপমহাদেশের প্রখ্যাত সংগীতশিল্পী, সুরকার রুনা লায়লাও হাজির থাকবেন। তিনি অংশ নেবেন একটি দলীয় সংগীতে। সেই সংগীতে তার সঙ্গে কণ্ঠ মেলাবে শত শিশু।

গানটির শিরোনাম ‘বাংলাদেশ বাংলাদেশ’। গানটি লিখেছেন বরেণ্য বাংলা একাডেমি সাহিত্য পুরস্কারপ্রাপ্ত দেশবরেণ্য ছড়াকার, শিশুসাহিত্যিক ও বাংলাদেশ শিশু একাডেমির মহাপরিচালক আনজীর লিটন। গানটির সুর ও সংগীত করেছেন আশরাফ বাবু। গেল ২৩ মার্চ দুপুরে রাজধানীর বনশ্রীতে গুণী সুরকার, সংগীত পরিচালক ফোয়াদ নাসের বাবুর স্টুডিও পাশের ঘরে গানটির রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়।

গানটির রেকর্ডিং শেষে রুনা লায়লা বলেন, ‘শিশুরা আমাদের ভবিষ্যৎ। আমি সব সময় শিশুদের অনুপ্রেরণা দিতে চাই, যেন তারা বড় হয়ে যে যা হতে চায়, যেন তাই হতে পারে। বাংলাদেশ বাংলাদেশ শিরোনামে যে গানটি গাইলাম এটি বেশ শ্রুতিমধুর হয়েছে। শিশুদের সঙ্গে আনন্দ নিয়ে গেয়েছি। স্বাধীনতা দিবস উপলক্ষে শিশুদের নিয়ে দেশের গান করা আমার জন্য সত্যিই ভীষণ ভালো লাগার। আমি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি বাংলাদেশ শিশু একাডেমির প্রতি।’

আনজীর লিটন বলেন, ‘শ্রদ্ধেয় রুনা লায়লা আপা উপমহাদেশের গর্ব। তিনি আমাদের শিশুদের জন্য গান করেছেন, তাও আবার আমার লেখা গান করেছেন, এটা যে আমার জন্য কত বড় প্রাপ্তি তা সত্যিই ভাষায় প্রকাশের নয়। আমি রুনা আপার প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ।’

প্রসঙ্গত, এদিকে কিছুদিন আগে রুনা লায়লা বাংলাদেশ বেতারের জন্য একটি গান গেয়েছেন। গানটির শিরোনাম ‘ও বৃষ্টি তুমি’। গানটি লিখেছেন সুমন সরদার, সুর করেছেন সাদেক আলী।

Check Also

রাশি-তামান্নার নজরকাড়া যুগলবন্দী

শেরপুর ডেস্ক: দক্ষিণী সিনেমার সুন্দরতম অভিনেত্রী হিসেবে তামান্না ভাটিয়ার পরিচিতি আগে থেকেই। সাম্প্রতিক সময়ে রাশি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × three =

Contact Us