সর্বশেষ সংবাদ
Home / বগুড়ার খবর / শিবগঞ্জ / শিবগঞ্জ পৌর উপনির্বাচনে ভোটারদের ব্যাপক উপস্থিতি

শিবগঞ্জ পৌর উপনির্বাচনে ভোটারদের ব্যাপক উপস্থিতি

শেরপুর নিউজ ডেস্ক: বগুড়া শিবগঞ্জ পৌরসভার মেয়র পদে উপনির্বাচনে ভোটারদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। ভোট শুরুর দুই ঘণ্টায় প্রায় ২০ শতাংশ ভোট পড়েছে বলে জানিয়েছেন বগুড়া জেলা সিনিয়র নির্বাচন অফিসার মাহমুদ হাসান।

তিনি জানান, শনিবার সকাল ৮টা থেকে ১১টি ইভিএম এ ভোটকেন্দ্র শুরু হয়েছে। সকাল ১০টা পর্যন্ত প্রায় ২০ শতাংশ ভোট পড়েছে৷ প্রতিটি কেন্দ্রেই উৎসবমুখর পরিবেশে ভোটারদের ব্যাপক উপস্থিতি দেখা গেছে।

এদিকে, সবগুলো (১১টি) কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ ঘোষণা করায় যেকোন ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে নির্বাহী ম্যাজিস্ট্রেট, বিজিবি, পুলিশ, র‍্যাব আনসারসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে।

উপনির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দুবারের সাবেক মেয়র তৌহিদুর রহমান মানিক (নারিকেল গাছ প্রতিক) ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান রিজ্জাকুর রহমান রাজু (হ্যাঙ্গার প্রতীক)। এছাড়া ওষুধ ব্যবসায়ী হামদান মন্ডল (জগ) ও আব্দুল খালেক (মোবাইল ফোন)।

১১টি কেন্দ্রে মোট ভোটার ১৯ হাজার ৪৭৩ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৯ হাজার ৬৩০ জন ও নারী ভোটার ৯ হাজার ৮৪৩ জন। ভোট কক্ষের সংখ্যা ৫৫টি। এর মধ্যে ১০টি ভোট কেন্দ্র অস্থায়ী।

Check Also

শিবগঞ্জে ট্রাক চালককে কুপিয়ে হত্যা

শিবগঞ্জ( বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শিবগঞ্জে রুবেল মিয়া(৩০) নামের এক ট্রাক চালককে কুপিয়ে ও শ্বাসরোধে হত্যা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 − 1 =

Contact Us