সর্বশেষ সংবাদ
Home / দেশের খবর / দুই দিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

দুই দিনের সফরে গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রী

শেরপুর নিউজ ডেস্ক: প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা শনিবার (১৩ জানুয়ারি) দুই দিনের সফরে গোপালগঞ্জে যাচ্ছেন। পঞ্চমবারের মতো সরকার গঠনের পর সরকারপ্রধান হিসেবে এটা তার প্রথম সফর। এ সফরকে কেন্দ্র করে গোপালগঞ্জ উৎসবমুখর হয়ে উঠেছে। একইসঙ্গে সেখানে নেওয়া হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থা।

শনিবার সকালে সড়ক পথে ঢাকা থেকে টুঙ্গিপাড়া পৌঁছাবেন শেখ হাসিনা। টুঙ্গিপাড়া পৌঁছে প্রথমে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন। পরে নবগঠিত মন্ত্রিপরিষদের সদস্যদের নিয়ে তিনি জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধা জানাবেন। এসময় তার পরিবারের সদস্যরাও উপস্থিত থাকবেন।

এদিন বিকালে তিনি টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ও জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন বলে জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে।

ওই দিন রাতে তিনি টুঙ্গিপাড়ার নিজ বাসভবনে রাত কাটাবেন। পরের দিন রবিবার (১৪ জানুয়ারি) বিকালে কোটালীপাড়া উপজেলা পরিষদ চত্বরে আওয়ামী লীগ নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন। শুভেচ্ছা বিনিময় শেষে ওই দিন তিনি সড়ক পথে ঢাকায় ফিরবেন।

টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল বলেন, নিজ নির্বাচনি এলাকা টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার ভোটাররা প্রধানমন্ত্রীকে স্বতঃস্ফূর্তভাবে ভোট দিয়েছেন। বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। তাই প্রধানমন্ত্রী ভোটারদের প্রতি কৃতজ্ঞতা জানাবেন।

টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ বলেন, প্রধানমন্ত্রীর আগমনে টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ও সাধারণ মানুষ খুশিতে উদ্বেলিত। কারণ, টুঙ্গিপাড়া ও কোটালীপাড়ার মানুষের ভোটে তিনি পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন। দুই উপজেলার মানুষের মধ্যে আনন্দ, উল্লাস ও উচ্ছ্বাসটা একটু অন্যরকম।

কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, আগামী ১৪ জানুয়ারি রবিবার প্রধানমন্ত্রী কোটালীপাড়ার নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। প্রধানমন্ত্রীর সঙ্গে নেতাকর্মীরা মন খুলে কথা বলবেন। প্রধানমন্ত্রী তাদের কথা শুনবেন ও বলবেন। তার কাছে আমাদের কোনও কিছু চাওয়া বা পাওয়ার নাই। আমাদের কাছে সবচেয়ে বড় পাওয়া হলো আমাদের ভোটে নির্বাচিত হয়ে উনি পঞ্চমবার প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন।

Check Also

ভবনটিতে ‘ফায়ার এক্সিট’ ছিল না প্রধানমন্ত্রীর ক্ষোভ

শেরপুর নিউজ ডেস্ক: রাজধানীর বেইলি রোডের আগুন লাগা বাণিজ্যিক ভবনটিতে জরুরি অগ্নিনির্গমন পথ না থাকায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × 1 =

Contact Us